বিএসএমএমইউর ৮ চিকিৎসক পেলেন নতুন দায়িত্ব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ১৯ আগস্ট ২০২৪

বর্তমান পরিস্থিতি বিবেচনায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ৮ চিকিৎসককে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে। সোমবার (১৯ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্টার মো. দেলোয়ার হোসেনের সই করা এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, এই বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আপৎকালীন সময়ে প্রশাসনিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বিভিন্ন বিভাগে কর্মরত চিকিৎসকদেরকে সাময়িকভাবে তাদের নিজ দায়িত্ব হিসেবে বিভিন্ন অফিসে তাদের স্ব স্ব নামের পাশে বর্ণিত পদে পদায়ন করা হলো।

দায়িত্ব পাওয়া চিকিৎসকরা হলেন-

বিশ্ববিদ্যালয়ের চর্ম ও যৌন রোগ বিভাগের মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ আবু নাছের, ইউরোলজি বিভাগের ডা. জাফর ইকবাল, মোহাম্মদ এরশাদ আহসান ও মাহবুবুল ইসলাম খন্দকার, গ্যাস্ট্রো এন্টারোলজি বিভাগের ডা. মোহাম্মদ মশিউর রহমান, ভাসকুলার সার্জারি বিভাগের ডা. এ কে আল মিরাজ, অর্থোডনটিক্স বিভাগের ডা. এ কে এম কবির আহমেদ এবং কনজারভেটিভ ডেন্টিস্ট্রি অ্যান্ড অ্যান্ডোডনটিক্স বিভাগের ডা. মো. রিয়াদুল জান্নাত।

এএএম/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।