চমেক হাসপাতালে ৫ দালাল আটক

রোগীদের ভুল বুঝিয়ে বেসরকারি ল্যাবে নিয়ে যেতেন তারা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ১১ জুলাই ২০২৪

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে দালালির অভিযোগে পাঁচজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল ৭টার দিকে হাসপাতালের ১৪ নম্বর মেডিসিন ওয়ার্ডের বর্হিবিভাগের সামনে থেকে তাদের আটক করা হয়।

তারা হলেন, চট্টগ্রামের সাতকানিয়া থানাধীন চরতি ইউনিয়নের দুরদুরি গ্রামের আবদুল আউয়াল (৩১), চট্টগ্রামের রাউজান থানাধীন নোয়াপাড়ার পথেরহাট অর্চ্যপাড়া এলাকার সুজন সিংহ (৩৯), নোয়াপাড়া পূর্ব চৌধুরী হাট গ্রামের শাহাদাত হোসেন (২৫), নগরীর চকবাজার থানাধীন ডিসি রোডের কালাম কলোনির গোলাম কিবরিয়া (২৪) এবং কুমিল্লা জেলার মুরাদনগর থানাধীন চৌমুহনী গ্রামের আবু কালাম (৩২)।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই নূরুল আলম আশেক জাগো নিউজকে বলেন, আটক ব্যক্তিরা কয়েকটি ল্যাবের দালাল। তারা হাসপাতালে রোগীদের ভুল বুঝিয়ে তাদের নির্ধারিত ল্যাবে নিয়ে অতিরিক্ত অর্থ আদায় ও হয়রানি করে আসছিলেন। বৃহস্পতিবার সকালে মেডিসিন ওয়ার্ডের ভেতর থেকে তাদের আটক করা হয়। পাঁচ দালালকে আদালতে পাঠানো হবে বলে জানান নুরুল আশেক।

এমডিআইএইচ/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।