ইউনাইটেড মেডিকেল বন্ধ ঘোষণায় সন্তুষ্ট আয়ানের বাবা, চাইলেন বিচার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৯ পিএম, ১৪ জানুয়ারি ২০২৪
শিশু আয়ানের বাবা শামীম আহমেদ

ইউনাইটেড মেডিকেল কলেজ হাসপাতালের বন্ধ ঘোষণা করায় সন্তুষ্ট শিশু আয়ানের বাবা শামীম আহমেদ। তবে ছেলের মৃত্যুর ঘটনায় অভিযুক্তদের বিচার চাইলেন তিনি।

রোববার (১৪ জানুয়ারি) মুঠোফোনে জাগো নিউজকে শামিম আহমেদ বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের অবশেষে টনক নড়েছে। একটি প্রতিষ্ঠানের লাইসেন্সই ছিল না। কিন্তু তারা কার্যক্রম পরিচালনা করছে। আর তাদের চিকিৎসায় আমার সন্তান মারা গেলো। আমি স্বাস্থ্য অধিদপ্তরের কাছে আবেদন জানিয়েছিলাম লাইসেন্স বাতিলের জন্য। পরে অধিদপ্তর দেখেছে তাদের লাইসেন্সই নেই। তাই তাদের কার্যক্রম বন্ধ করেছে। এ জন্য আলহামদুলিল্লাহ। তবে যাতে সাময়িক বন্ধেই সীমাবদ্ধ না থাকে। তারা যাতে আর প্রতিষ্ঠান চালু না করে।

আরও পড়ুন: ইউনাইটেড মেডিকেল কলেজ হাসপাতাল বন্ধের নির্দেশ

অভিযুক্ত দুই চিকিৎসককে গ্রেফতার করার দাবি জানিয়ে তিনি বলেন, আমি আবেদন জানাই, অভিযুক্ত দুই চিকিৎসকসহ যারা চিকিৎসার সঙ্গে জড়িত, তাদের দ্রুত গ্রেফতার করে আইনি ব্যবস্থা নেওয়া হোক। আমরা মামলা করেছি, কিন্তু এখন পর্যন্ত তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। অথচ তারা নিয়মিত অফিস করছেন। আমি জোর দাবি জানাই, তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।

এএএম/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।