সেবা পরিদফতর ঘেরাও করেছে নার্সরা


প্রকাশিত: ০১:৩৫ পিএম, ১৭ জানুয়ারি ২০১৬

নার্স নিয়োগ প্রক্রিয়া নিয়ে স্বাস্থ্যসচিবের সঙ্গে আন্দোলনরত বাংলাদেশ ডিপ্লোমা বেকার নার্সেস অ্যাসোসিয়েশন (বিডিএনএ) নেতাদের বৈঠক সমঝোতা ছাড়াই শেষ হয়েছে। নতুন নিয়মে নার্স নিয়োগ প্রক্রিয়া বাতিলের দাবিতে রাতে সেবা পরিদফতর ঘেরাও করে বিক্ষোভ করছে নার্সরা।

ব্যাচ, মেধা ও জ্যেষ্ঠতার ভিত্তিতে নার্স নিয়োগের দাবিতে আন্দোলনরত নার্সরা রোববার বিকেলে সেবা পরিদফতর ঘেরাও করলে স্বাস্থ্যসচিব সৈয়দ মনজুরুল ইসলাম পরিদফতরের পরিচালক নীলুফার বেগম ও বিডিএনএ সভাপতি ও মহাসচিবসহ পাঁচ সদস্যের প্রতিনিধিদলকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে ডেকে পাঠান।

nurse

স্বাস্থ্যসচিব জানান, লিখিত নয় শুধুমাত্র মৌখিক পরীক্ষার ভিত্তিতে নতুন নার্স নিয়োগ দেয়া হবে। কিন্তু বিডিএনএ নেতারা তাদের দাবিতে অর্থাৎ আগের নিয়মে ব্যাচ, মেধা ও জ্যৈষ্ঠতার ভিতিতে নার্স নিয়োগের দাবিতে অনড় থাকেন। এক পর্যায়ে কোনো প্রকার সিদ্ধান্ত ছাড়াও বৈঠক শেষ হয়। এ খবর পৌঁছালে বিক্ষু্ব্ধ নার্সরা সেবা পরিদফতর ঘেরাও করে রাখে।

এমইউ/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।