বিএসএমএমইউতে স্বাস্থ্য পরীক্ষা করালেন স্বাস্থ্যমন্ত্রী


প্রকাশিত: ০৩:৪১ পিএম, ০৫ জানুয়ারি ২০১৬

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) স্বাস্থ্য পরীক্ষা করালেন স্বাস্থ্য মোহাম্মদ নাসিম। মঙ্গলবার দুপুর ১টায় তিনি স্বাস্থ্য পরীক্ষার জন্য বিশ্ববিদ্যালয়ে আসেন। রেডিওলজি অ্যান্ড ইমেজিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. এনায়েত করিম মন্ত্রীর আল্ট্রাসনোগ্রাফি করেন।

আল্ট্রাসনোগ্রাফি করার পর মন্ত্রী বাইরে অবস্থানরত রোগীদের সঙ্গে কথা বলেন ও তাঁদের চিকিৎসার খোঁজ-খবর নেন। পরে তিনি ভিসি কার্যালয়ে আসেন। সেখানে বিশ্ববিদ্যালয়ের মেডিসিন অনুষদের ডীন অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ, কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সজল কৃষ্ণ ব্যানার্জী, এন্ডোক্রাইনোলজিস্ট ডা. শাহজাদা সেলিম প্রমুখ মন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা ও প্রেসক্রিপশন প্রদানের মাধ্যমে চিকিৎসাসেবা প্রদান করেন।

স্বাস্থ্যমন্ত্রীর শারীরিক সমস্যা সম্পর্কে জানতে চাইলে মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক এ বি এম আবদুল্লাহ জাগো নিউজকে বলেন, তার শারীরিক তেমন সমস্যা নেই। গ্যাষ্ট্রিকের সমস্যায় থাকায় শারিরিক কিছু পরীক্ষা নিরীক্ষা করা হয়।

পরে মন্ত্রী ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসানের কার্যালয় পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক, প্রোভিসি (শিক্ষা) অধ্যাপক ডা. মো. রুহুল আমিন মিয়া, প্রোভিসি (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, প্রোভিসি (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আলী আসগর মোড়ল, বেসিক সায়েন্স ও প্যারা ক্লিনিক্যাল সায়েন্স অনুষদের ডীন অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, প্রক্টর অধ্যাপক ডা. হাবিবুর রহমান দুলাল, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আব্দুল মজিদ ভূঁইয়া, পরিচালক (মানবসম্পদ) ডা. জামাল উদ্দিন খলিফা, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. আবু নাসার রিজভী, চীফ এস্টেট অফিসার ডা. একেএম শরীফুল ইসলাম, সহযোগী অধ্যাপক ও সহকারী প্রক্টর ডা. এসএম মোস্তফা জামান প্রমুখ।

এমইউ/এএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।