স্বাচিপ সম্মেলনের নতুন ভেন্যু সোহরাওয়ার্দী উদ্যান


প্রকাশিত: ০৫:৫০ পিএম, ১৭ অক্টোবর ২০১৫

স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর সম্মেলন বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে না। ভেন্যু পরিবর্তিত হয়ে সম্মেলন এখন সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে। দীর্ঘ এক যুগ পর আগামী ১৩ নভেম্বর অনুষ্ঠিতব্য এ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

শনিবার সন্ধ্যায় স্বাচিপ সভাপতি ও সাবেক স্বাস্থ্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গেলে তিনি ভেন্যু পরিবর্তনের কথা জানান। স্বাচিপের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সদস্য অধ্যাপক ডা. নজরুল ইসলাম রাতে জাগো নিউজকে জানান, প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে রুহুল হক টেলিফোন করে তাদের ভেন্যু পরিবর্তনের কথা জানান।

নাম প্রকাশ না করার শর্তে স্বাচিপের একাধিক শীর্ষ কর্মকর্তা জানান, নিরাপত্তাজনিত কারণে ভেন্যু পরিবর্তন করা হচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র মিলনায়নের ধারণ ক্ষমতা মাত্র দুই হাজার। সম্মেলনের দিন স্বাচিপের ৮/১০ হাজার চিকিৎসক নেতাকর্মী উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

এক্ষেত্রে তারা অনুষ্ঠানটি মিলনায়তনের বাইরে করতে চেয়েছিলেন। কিন্তু প্রধানমন্ত্রীর নিরাপত্তাবাহিনী সেখানে নিরাপদ মনে না করায় ভেন্যু পরিবর্তন করা হচ্ছে বলে তারা মন্তব্য করেন।

এমইউ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।