রংপুরে আরএফএল’র উদ্যোগে ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত


প্রকাশিত: ০৭:২৬ এএম, ১৫ অক্টোবর ২০১৫

রংপুরের শঠিবাড়ীতে সোমবার আরএফএল’র এক্সক্লুসিভ শো-রুমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শো-রুমের উদ্বোধন শেষে শঠিবাড়ী হাইস্কুলের পার্শ্ববর্তী মাঠে আরএফএল’র উদ্যোগে দিনব্যাপী ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়। বিশেষজ্ঞ ডাক্তারদের তত্ত্বাবধানে পরিচালিত এ হেলথ ক্যাম্প থেকে প্রায় ৩০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ দেওয়া হয়।

অনুষ্ঠানে মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যান মো. জাকির হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সালাউদ্দিন, চিফ অপারেটিং অফিসার (আরএফএল প্লাস্টিকস) মো. মনিরুজ্জামান মন্ডলসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

RFL
মো. জাকির হোসেন বলেন, শঠিবাড়ী হল রংপুরের ব্যবসা বাণিজ্যের প্রাণকেন্দ্র। আর এখানে বাংলাদেশের শীর্ষ স্থানীয় প্রতিষ্ঠান আরএফএল এর এক্সক্লুসিভ শো রুম উদ্বোধন করায় আমরা অত্যন্ত আনন্দিত। পাশাপাশি ফ্রি স্বাস্থ্য সেবা এটাও একটা বড় ব্যাপার। এলাকার লোকজন এতে করে উপকৃত হবে। এজন্য আমরা আরএফএল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।

মো. মনিরুজ্জামান মন্ডল বলেন, ১৯৮১ সালে এই রংপুর থেকেই আরএফএল যাত্রা শুরু করে। এর পরে সময়ের সাথে সাথে আরএফএল শুধু সামনে এগিয়েছে। নিত্য নতুন পণ্য উদ্ভাবনের মাধ্যমে আমরা মানুষের জীবনযাত্রাকে সহজ করেছি। আর মানুষের কাছে আমাদের পণ্য পৌঁছে দেয়ার জন্য এক্সক্লূসিভ শো রুম অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা আশা করি নতুন এই শো রুম আমাদের ব্যবসাকে আরও ত্বরান্বিত করবে।

RFL
তিনি আরও বলেন, আমরা সবসময়ই মনে করি ব্যবসার বাইরেও আমাদের অনেক সামাজিক দায়িত্ব আছে। আরএফএল বিভিন্ন সময়ে নানা সামাজিক উদ্যোগের পাশে ছিল। এরই ধারাবাহিকতায় এখানে আমরা বিনামূল্যে চিকিৎসাসেবার ব্যবস্থা করেছি। এই হেলথ ক্যাম্প থেকে যদি ১০ জন রোগীও উপকৃত হয়, তাহলে আমরা নিজেদের ধন্য মনে করব।

রোগীদেরকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করেন মেডিসিন (ফিজিক্যাল) বিশেষজ্ঞ ডা: মো. আব্দুল হাই, মেডিসিন বিশেষজ্ঞ ডা: এএসএম রাহিনুর মন্ডল ও মেডিকেল অফিসার ডা: মো. নুরুজ্জামান।

এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।