২৮ জুন খোলা থাকবে বিএসএমএমইউ বহির্বিভাগ


প্রকাশিত: ১১:৩৮ এএম, ২২ জুন ২০১৭
ফাইল ছবি

পবিত্র ঈদুল ফিতরের ছুটিতেও ২৮ জুন (বুধবার) রোগীদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের বহির্বিভাগ খোলা থাকবে। তবে বন্ধ থাকবে অফিসিয়াল কার্যক্রম।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় সূত্র জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছে।

সংশ্লিষ্টরা জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আগামী ২৫, ২৬ ও ২৭ জুন বিএসএমএমইউ হাসপাতাল ও অফিস বন্ধ থাকবে। তবে ওই তিনদিন জরুরি বিভাগ বিভাগসমূহ ও হাসপাতালের ইনডোর সেবা প্রচলিত নিয়মে যথারীতি চালু থাকবে।

আর বিশেষ ব্যবস্থায় ২৮ জুন চালু থাকবে হাসপাতালের বহির্বিভাগ।

এদিকে ঈদের ছুটির মাঝে হাসপাতালের সেবা কার্যক্রম যাতে ব্যাহত না হয় সে জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভিসি ডা. কামরুল হাসান খান ।

ঈদের জামাত সকাল ৮টায় :
ঈদের দিন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে সকাল ৮টায় ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হবে।

ঈদ জামাতে অংশ নেয়ার জন্য বিএসএমএমইউ ও হাসপাতালের শিক্ষক-শিক্ষার্থী, চিকিৎসক, কর্মকর্তা, ব্রাদার ও কর্মচারীসহ ধর্মপ্রাণ মুসল্লিদের প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

এমইউ/এমএমএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।