রাশিফল : ২০ ডিসেম্বর


প্রকাশিত: ০২:০৭ এএম, ২০ ডিসেম্বর ২০১৪

মেষ: কর্তার হস্তক্ষেপে কর্মোন্নতির বাধা কেটে যেতে পারে। বন্ধুর অনৈতিক কাজকর্মের জন্য সম্পর্কের অবনতি। শত্রুর হাত থেকে মুক্তির উপায় মিলতে পারে।

বৃষ: কর্মক্ষেত্রে অস্থিরতা বেড়ে চলায় হতাশা বাড়বে। জ্ঞাতিশত্রুর চক্রান্তে পৈতৃক সম্পত্তি লাভে সংশয়। কলাকুশলীদের শুভ দিন।

মিথুন: বহু শ্রমযোগে কর্মপরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। আলাপ-আলোচনায় শত্রুর সঙ্গে আপাতত রফার সম্ভাবনা। লিভারের সমস্যায় ভোগান্তি বাড়বে।

কর্কট: বিষয়সম্পত্তি নিয়ে আইনি সমস্যার সুসমাধান হতে পারে। বহুজন সমাগমে হৃদয়গ্রাহী বক্তৃতায় প্রশংসা লাভ। সংক্রমণে দুর্ভোগ।

সিংহ: কৌশলে শত্রু দমন করে অগ্রগতি। অংশীদারের কলকাঠিতে ব্যবসায় লোকসান। পারিবারিক সমস্যায় ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে।

কন্যা: মৌলিক পন্থায় কর্মসমস্যার সমাধানে আত্মশক্তির প্রমাণ পেতে পারেন। বন্ধুর প্রতারণায় মনঃকষ্ট। শ্বাসকষ্টে কাজকর্মে বাধা।

তুলা: কর্মস্থলে অশান্তি মিটে যাওয়ার সম্ভাবনা। প্রেমপ্রণয়ে নতুন জটিলতা চিন্তা বাড়াবে। আলাপ-আলোচনায় শত্রুর সঙ্গে সম্মানজনক সমঝোতা হতে পারে।

বৃশ্চিক: বাক্সংযমের অভাবে স্বজনমহলে মানহানির আশঙ্কা। ন্যায্য পাওনা পেতে বিলম্ব হতে পারে।

ধনু: নিজস্ব কৌশলে কর্মক্ষেত্রে জটিলতার মোকাবিলা। হারানো মূল্যবান দ্রব্যাদি ফেরত পাওয়ার সম্ভাবনা। দংশক প্রাণী থেকে দূরত্ব বজায় রাখা দরকার।

মকর: কর্মে আশাতীত উন্নতির যোগ। কোনো গুরুজনের অনৈতিক কাজকর্মে অসন্তোষ। প্রবাসী প্রিয়জনের আগমনের সংবাদ মিলতে পারে।

কুম্ভ: উঁচু পদে থাকা সহকর্মীর সহায়তায় কর্মোন্নতি। উন্নয়নমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। ধৈর্য ও মনোবলের দ্বারা সাংসারিক সমস্যার সমাধান।

মীন: সচেতনতার অভাবে সুযোগ হাতছাড়া হতে পারে। গোপন শত্রুতায় কর্মস্থলে অশান্তি বৃদ্ধি। কোনো আত্মীয়কে ঘিরে পরিবারে অবাঞ্ছিত জটিলতা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।