রাশিফল : ০৭ জানুয়ারি ২০১৬


প্রকাশিত: ০৩:০৫ এএম, ০৭ জানুয়ারি ২০১৬

মেষ(২১ মার্চ-২০ এপ্রিল)
দীর্ঘদিনের হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ ও শুভফল প্রদান করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় স্বজনদের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাওয়ায় দিনটি হাসপাতাল ত্যাগের জন্য রেকর্ড হয়ে থাকবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।

মিথুন(২১ মে-২০ জুন)
শরীর স্বাস্থ্য আপনার কর্ম ব্যবসা অর্থলাভের পথেই বাধা হয়ে দাঁড়াবে। সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিত্সার প্রয়োজন পড়তে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের মিলন তথা ব্যবসা-বাণিজ্যে অংশিদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে, অপরদিকে আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন থাকবে। না বুঝে চুক্তি সম্পাদন বিনিয়োগ ও ধার দেওয়া টাকা ঘাতক বলে প্রমাণিত হবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। মামলা মোকদ্দমা ও কোর্টে কেসের রায় পক্ষে আসায় দীর্ঘদিনের হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

বৃশ্চিক([২৩ অক্টোবর-২১ নভেম্বর)
আয় উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন প্রসন্ন হয়ে উঠবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে অতিথি সেবায় ব্যস্ত হয়ে থাকতে হবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
শূন্য পকেট টাকায় পূর্ণ হয়ে উঠলেও হতাশা আর গ্লানি আপনাকে ঘিরে ধরবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেত্ অর্থ ও মান উভয়দণ্ডে দণ্ডিত হবেন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগকৃত অর্থ ঘাতক বলে প্রমাণিত হবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
দীর্ঘদিনের হারানো মনোবল জনবল অর্থবল ফিরে আসায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও সমান প্রাপ্ত হবেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ভ্রাতা-ভগ্নিদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হয়ে পড়বে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় কর্ম ব্যস্ততা বৃদ্ধি পাবে এমনকি কাছেপীঠে তথা বিদেশ ভ্রমণে যেতে পারেন। মন সুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদ কোনো বয়স্ক লোকের প্রভাবে মীমাংসা হয়ে পড়বে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্ম প্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।