শুরু হলো প্রাণ-ফ্রুটো বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেট

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:২৪ পিএম, ০১ জানুয়ারি ২০১৬

শুরু হয়েছে সাংবাদিকদের ক্রিকেট উৎসব। প্রাণ বেভারেজের পৃষ্ঠপোষকতায় প্রাণ-ফ্রুটো বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে আজ।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের অ্যাস্ট্রো টার্ফের ওপর শুক্রবার প্রাণ-ফ্রুটো মিডিয়া কাপ ক্রিকেটের শুভ উদ্বোধন করেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন এবং বিসিবি পরিচালক জালাল ইউনুস।

এসময় উপস্থিত ছিলেন প্রাণ-বেভারেজ গ্রুপের চীফ অপারেটিং অফিসার আনিসুর রহমান এবং হেড অব মার্কেটিং আতিকুর রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজক বিএসজেএর পক্ষে সাধারণ সম্পাদক রায়হান আল মুঘনী, অর্থ সম্পাদক আনিসুর রহমান, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আরিফুর রহমান বাবু, সাবেক সভাপতি মঞ্জুরুল হক এবং সিনিয়র সদস্য কাশীনাথ বসাক উপস্থিত ছিলেন। হকি ফেডারেশনের সদ্য প্রয়াত সহ সভাপতি মীর্জা ফরিদ আহমেদ মিলুর মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়।

২৪টি প্রিন্ট-ইলেক্ট্রনিক এবং অনলাইন মিডিয়া হাউজ নিয়ে অনুষ্ঠিত হচ্ছে সাংবাদিকদের জমজমাট এই ক্রিকেট উৎসব। প্রাণ-ফ্রুটো বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেটের উদ্বোধনী দিনে মাঠে গড়ায় ৮টি খেলা। প্রথম দিনের খেলায় মাছরাঙা টেলিভিশন (১০৮) ৫৮ রানে দ্য নিউ এইজ (৫০)কে হারিয়েছে। বিজয়ী দলের শাহিনুজ্জামান ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন।

ঢাকা ট্রিবিউন (৪৯/১) ৪ উইকেটে দৈনিক সকালের খবরকে (৪৭), গাজী টিভি (১০১/৩) ২২ রানে বিডিনিউজ টুয়েন্টিফোর ডটকম’কে (৭৯/২) এবং দ্য ডেইলি স্টার (৮৯/৩) ১৩ রানে দৈনিক নয়াদিগন্ত’(৭৬/১)’কে  হারায়। ঢাকা ট্রিবিউনের আতিকুর, ডেইলি ষ্টারের ফজলুর রহমান এবং গাজী টিভি’র সাইফুল ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন।

Pran

দৈনিক সমকাল (১১০/৩) ৭৭ রানে দৈনিক যুগান্তরকে (৩৩/৫), চ্যানেল আই (১০৯/৫) ২৬ রানে দৈনিক বনিক বার্তাকে (৮২/৫) এবং দৈনিক কালের কণ্ঠ (৮১/৫) ১৮ রানে দ্য ইন্ডিপেন্ডেন্ট’ কে (৬৩/৫) হারিয়েছে। দৈনিক সমকালের সৌমিত জয়দ্বীপ, চ্যানেল আইয়ের নীলাদ্রি শেখর এবং দৈনিক কালের কণ্ঠে’র মাহতাব ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার জেতেন। দিনের শেষ ম্যাচে রেডিও টুডে (৭২/২) ৩ উইকেটে  জাগো নিউজ (৬৭/৫)’ কে হারায়। জাগো নিউজের মনি ম্যাচ-সেরা পারফরমার নির্বাচিত হন।

শনিবার সকাল সাড়ে ৯টা থেকে মওলানা ভাসানি হকি স্টেডিয়ামে দ্বিতীয় দিনের খেলা শুরু হবে।  

শনিবারের খেলা :

 

যুগান্তর          

 

বনাম    

যমুনা টিভি          

সকাল ৯.৩০

 

সময় টিভি      

 

বনাম

   নিউ এইজ            

সকাল ৯.৩০

এনটিএন নিউজ

বনাম  

নয়াদিগন্ত            

সকাল ১০.৩০

 

এস এ টিভি  

 

বনাম

সকালের খবর          

 

সকাল ১০.৩০

বাংলাভিশন  

বনাম  

বিডিনিউজ ২৪ ডট কম

সকাল ১১.৩০

 

এনটিভি        

 

বনাম

বনিক বার্তা                

সকাল ১১.৩০

ইন্ডিপেন্ডেন্ট টিভি

বনাম

দ্যা ইন্ডিপেন্ডেন্ট        

দুপুর ১২.৩০

 

বৈশাখী টিভি    

 

বনাম  

জাগো নিউজ        

দুপুর ১২ .৩০



আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।