এজিএমের স্থান পরিবর্তন করেছে বারাকা পাওয়ার


প্রকাশিত: ০৬:১৬ এএম, ১৫ ডিসেম্বর ২০১৫

পুঁজিবাজারে তালিকাভুক্ত জ্বালানী ও বিদ্যুৎ খাতের কোম্পানি বারাকা পাওয়ার লিমিটেড অনিবার্য কারণবশত অষ্টম বার্ষিক সাধারণ সভা (এজিএম)`র স্থান পরিবর্তন করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, পরিবর্তিত তারিখ অনুযায়ী আগামী ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর ১২টায় সিলেটের ওয়েস্ট দরগা গেটের লা রোজ হোটেলে এ এজিএম অনুষ্ঠিত হবে। এর আগে এ কোম্পানির এজিএম হোটেল স্টার প্যাসেফিক, দরগা গেট, সিলেটে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

তবে এজিএম সংক্রান্ত অন্যান্য তথ্য অপরিবর্তীত থাকবে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে।

উল্লেখ্য, ৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরের জন্য ৮ শতাংশ নগদ ও ৮ শতাংশ বোনাস লভ্যাংশসহ মোট ১৬ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে বারাকা পাওয়ার। সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭৬ পয়সা, শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৯ টাকা ৩৯ পয়সা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ৫ টাকা ৩৩ পয়সা। ‘এ’ ক্যাটাগরির কোম্পানিটি ২০১১ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়।

এসআই/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।