না.গঞ্জে নাশকতার মামলায় ২ নেতা রিমান্ডে


প্রকাশিত: ০২:৩৬ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৫

নারায়ণগঞ্জের জাপা নেতা আক্তার নূরকে (৪০) বিএনপির একটি নাশকতার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আক্তার নূর নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত জাতীয় পার্টির সাংসদ নাসিম ওসমানের ছেলে ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের ভাতিজা আজমেরী ওসমানের ঘনিষ্ঠ।  

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়ার ম্যাজিস্ট্রেট চাঁদনী রূপমের আদালতে আক্তার নূরকে ৭ দিনের রিমান্ড চেয়ে হাজির করে সদর মডেল থানা পুলিশ।

গত ৪ ডিসেম্বর শহরের খানপুরের বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। অপরদিকে, বন্দর উপজেলার কুড়িপাড়া এলাকায় আওয়ামী লীগ নেতা আলাউদ্দিনকে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের নাশকতার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার দুপুরে আলাউদ্দিনকে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে সাত দিনের রিমান্ড চেয়ে হাজির করে বন্দর থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে গ্রেফতার দেখায় পুলিশ।

মো. আলাউদ্দিন আওয়ামী লীগের কোনো পদে না থাকলেও তিনি বন্দরের ২৭নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি। এছাড়া গ্রেফতারকৃত মো. আলাউদ্দিন বিএনপির নেতৃত্বাধীন সরকারের আমলে রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলার আসামি ছিলেন বলে জানান তার ছেলে আওয়ামী যুব আইনজীবী পরিষদ জেলা শাখার যুগ্ম আহ্বায়ক ও বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ।

স্থানীয় একটি মহলের প্ররোচণায় বন্দর থানা পুলিশ তার বাবাকে বিএনপির নাশকতার মামলায় ফাঁসিয়েছেন বলে দাবি করেন অ্যাডভোকেট মামুন।
 
মো. শাহাদাত হোসেন/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।