পুলিশ পরিচয়ে বিয়ের প্রলোভন অতপর...


প্রকাশিত: ০৩:৩৫ এএম, ০৯ ডিসেম্বর ২০১৫

মাদারীপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে দুই লাখ টাকা হাতিয়ে নেয়ার সময় পুলিশ কর্মকর্তা পরিচয়দানকারী দুই প্রতারককে আটক করেছে সদর থানা পুলিশ। মঙ্গলবার রাতে শহরের বাগেরপাড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার পদ্মাডুবি গ্রামের নারায়ণ চন্দ্র হাওলাদারের ছেলে শচীন হাওলাদার (৪০) এবং একই উপজেলার প্রমানন্দ বাড়ৈর ছেলে প্রফুল বাড়ৈ (১৮)।  

পুলিশ জানায়, ৩ মাস আগে মোবাইলে শহরের বাগেরপাড় এলাকার প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকার সঙ্গে শচীনের পরিচয় হয়। এ সময় শচীন নিজেকে পুলিশের এসআই পরিচয় দিলে ওই শিক্ষিকা শচীনকে বিয়ে করতে রাজি হয়। এর পরিপেক্ষিতে মঙ্গলবার রাতে শচীন ও ওই শিক্ষিকার বিয়ে আয়োজন করা হয়। কিন্তু বিয়ে করার আগে শচীন দুই লাখ টাকা যৌতুক দাবি করলে শিক্ষিকার পরিবার না দিতে পারায় কথা কাটাকাটি হয়। বিষয়টি সন্দেহজনক মনে হলে এলাকাবাসী শচীন ও তার সহযোগী প্রফুল্লর পরিচয় জানতে চায়। পরে তারা ভুয়া আইডি কার্ড দেখালে এলাকাবাসী গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোর্পদ করে।

মাদারীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বলেন, রাতে স্থানীয়রা দুইজনকে ধরে পুলিশকে খবর দেয়। আটকরা যে আইডি কার্ড দেখিয়েছে তা ভুয়া। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নাসিরুল হক/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।