রূপগঞ্জে যুবককে গলা কেটে হত্যা


প্রকাশিত: ০৭:৫৪ এএম, ০৪ ডিসেম্বর ২০১৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সুমন মিয়া (৩৩) নামে এক যুবককে গলা কেটে ও ছুড়িকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার ভোরে উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকায় এ ঘটনা ঘটে। সুমন মিয়া ওই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে।

রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, শুক্রবার সকালে গন্ধর্বপুর এলাকার রাস্তার উপর সুমন মিয়ার গলা কাটা মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ওই যুবকের মরদেহটি উদ্ধার করে। তবে ভোরে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছোরা উদ্ধার করা হয়েছে।

এদিকে, সুমনের বাবা গিয়াস উদ্দিন বলেন, বৃহস্পতিবার রাত ৭টার দিকে ভাত খেয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি সুমন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৭ বছর আগে একই এলাকার রিয়াজ উদ্দিন মহুরীর মেয়ে রুবিনা আক্তারের সঙ্গে সুমন মিয়ার প্রেমের সম্পর্ক করে বিয়ে হয়। বিয়ের পর নিজুম নামে একটি মেয়ে সন্তান হয়। পারিবারিক বিষয়াদি নিয়ে রুবিনা আক্তারের সঙ্গে সুমন মিয়ার বিবাহবিচ্ছেদ ঘটে। এছাড়া সুমন মিয়া মানসিক রোগে ভুগছিলেন।

অপরদিকে, সুমন মিয়া ও তার বোন তাহমিনা আক্তারকে ছোট রেখে তাদের মা উম্মে কুলসুম জীবনধারণের তাগিদে কুয়েত চলে যায়। এরপর বাবা গিয়াস উদ্দিন দ্বিতীয় বিয়ে করেন খোদেজা বেগম নামে একজনকে। ওই মায়ের কাছেই সুমন মিয়া ও বোন তাহমিনা আক্তার বড় হয়।

তাহমিনা আক্তার বলেন, পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে সুমন মিয়ার সঙ্গে সৎ মা খোদেজা বেগমসহ পরিবারের লোকজনের ঝগড়া-ঝাটি হতো। এতে প্রায় এক বছর ধরে তাহমিনা তার বাবার বাড়িতে আসেন না।

মীর আব্দুল আলীম/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।