রাশিফল : ১২ নভেম্বর


প্রকাশিত: ০৩:০২ এএম, ১২ নভেম্বর ২০১৪

মেষ: স্মৃতিবিভ্রাটে বা অন্যমনস্কতায় কর্মস্থলে বিড়ম্বনা। সম্পত্তি-বিরোধ আদালতে গড়াতে পারে। ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যাওয়ার আশঙ্কা।

বৃষ: কর্তৃপক্ষের সঙ্গে সম্পর্কের অবনতির জেরে কর্মস্থলে জটিলতা। হঠকারিতা বা দুঃসাহস থেকে বিপত্তির আশঙ্কা। সম্পত্তি-বিবাদের সমাধানের আশা।

মিথুন: কর্মক্ষেত্রে কুশলতার স্বীকৃতির সম্ভাবনা। দাম্পত্য কলহে মানসিক স্থিতি বিপর্যস্ত হওয়ার আশঙ্কা। অপ্রিয় সত্যভাষণে স্বজনবর্গ বিরূপ হতে পারেন।

কর্কট: প্ররোচনামূলক অপপ্রচার বিষয়ে বাড়তি সতর্কতা দরকার। বৃত্তি বদলের দীর্ঘ প্রয়াস সফল হওয়ার আশা। স্বজনবন্ধুর সঙ্গে সম্পর্কের উন্নতি।

সিংহ: বুদ্ধিবিভ্রমে ব্যবসায় ক্ষতির আশঙ্কা। বন্ধুর সাহায্যে দুঃসময় কেটে যেতে পারে। রক্তচাপের হেরফেরে হৃদ্যন্ত্রের জটিলতা ভোগাবে।

কন্যা: মাত্রাছাড়া ভাবাবেগ কাটিয়ে বাস্তববাদী হলেই মঙ্গল। সমাজসেবার সূত্রে প্রতিপত্তি বৃদ্ধি। সজ্জন ও প্রকৃত বন্ধুর সাহচর্যে শান্তি।

তুলা: ছিদ্রান্বেষীদের কূটকচালিতে কর্মক্ষেত্রে অশান্তি বাড়বে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সাংসারিক সমস্যার সমাধান। বিকল্প পথে উপার্জনের হদিস।

বৃশ্চিক: একাগ্রতার অভাবে ব্যবসায় জটিলতার আশঙ্কা। হঠকারী সিদ্ধান্তের খেসারত দিতে হতে পারে। সন্তানের গতিবিধি চিন্তা বাড়িয়ে দিতে পারে।

ধনু: চাকরিতে প্রতিকূলতার মধ্যেও দক্ষতার স্বীকৃতি পেতে পারেন। মামলার ফল অনুকূলে যাওয়ার সম্ভাবনা। পথ-দুর্ঘটনায় রক্তপাতের আশঙ্কা।

মকর: পারিবারিক দায়িত্ব পালন নিয়ে ভাইবোনের সঙ্গে মনোমালিন্য। ব্যবসায় বিনিয়োগ নিয়ন্ত্রণ করা দরকার। হাড়ের সমস্যা কাবু করে ফেলতে পারে।

কুম্ভ: ব্যবসায় আকস্মিক ভাটা চিন্তায় ফেলে দিতে পারে। উচ্চশিক্ষা ও গবেষণার বিলম্বিত সুযোগ। অর্শজাতীয় রোগের প্রকোপে দুর্ভোগ।

মীন: অপ্রিয় সত্য কথাই মনোমালিন্যের কারণ। দুঃস্থ পড়শিকে সাহায্য করতে গিয়ে বিড়ম্বনার আশঙ্কা। উঁচু জায়গা থেকে পড়ে দেহে বড় ধরনের আঘাত লাগতে পারে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।