কারাগারে সুন্দরী প্রতিযোগিতা


প্রকাশিত: ০৬:০০ এএম, ২৮ নভেম্বর ২০১৫

কারাগারে নারী বন্দিদের জন্য ব্রাজিলের রিও ডি জেনেরিও জেল কর্তৃপক্ষ ব্যতিক্রমী এক সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করে। এ প্রতিযোগিতার নাম দেয়া হয়েছে ‘মিস তালাভিরা ব্রুস ২০১৫’। বৃহস্পতিবার এ সুন্দরী প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এই সুন্দরী প্রতিযোগিতার প্রতিযোগীদের মেকআপ থেকে শুরু করে পোশাক নির্বাচন, হেয়ার স্টাইলের মতো কাজগুলো করেছে কারাগারের স্বেচ্ছাসেবকরাই। প্রতিযোগিতার সময় উপস্থিত ছিলেন তাদের পরিবারের লোকজন ও দশজন বিচারক। এছাড়া প্রতিযোগিতার বড় আকর্ষণ ছিলেন ব্রাজিলিয়ান মডেল ও অভিনেত্রী ক্যারল নাকামুরা।

প্রতিযোগিতায় সেরা সুন্দরীর মুকুট জিতেছেন ডাকাতি মামলায় ৩৯ বছরের কারাদণ্ড পাওয়া আসামি মিসেল নিরি র্যানগেল। মোট ৯ জন সুন্দরী নারী বন্দিকে পেছনে ফেলে এই মুকুট জিতে নেন তিনি।

উল্লেখ্য, গত বছরও নারী বন্দিদের জন্য কারাগারটিতে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। গতবার সেরা কারা সুন্দরীর খেতাব জিতেছিলেন মাদক চোরাচালানের জন্য শাস্তিপ্রাপ্ত ২২ বছর বয়সী ক্যারোলিনা রোসা ডি সুজা।

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।