রাশিফল : ২৫ নভেম্বর ২০১৫


প্রকাশিত: ০২:৪২ এএম, ২৫ নভেম্বর ২০১৫

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের দুর্দান্ত চাপ সব মিলিয়ে মন অতিশয় জীর্ণ হয়ে থাকবে। উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে সংযত রাখুন। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল ও সামাজিক কলহ বিবাদের মীমাংসা হয়ে পড়বে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
বেকারদের কর্মপ্রাপ্তি, ব্যবসায়িক পরিকল্পনা বাস্তবায়ন তথা দীর্ঘদিনের মনোবাঞ্ছনা পূরণ হয়ে পড়বে। বন্ধু-বান্ধব আত্মীয় পরিজন ও জীবনসাথীর সহযোগিতায় সম্পত্তি লাভের পথ প্রশস্ত হবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
চতুর্দিক থেকে জবরদস্ত উন্নতি করে চলবেন। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন রোমান্স ও বিনোদনের প্রতি আকৃষ্ট হবে। দূর থেকে আসা কোনো ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
রাগ জেদ অহঙ্কার বর্জনের সঙ্গে পরিশ্রমী ও অধ্যবসায়ী হলে ভাগ্যলক্ষীর বরমাল্য পরতে সক্ষম হবেন। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পুনরুদ্ধার তথা সম্ভাব্য ক্ষেত্রে বুকের ধন বুকে ফিরে আসবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়ায় বসের বকুনি খেতে হবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের কলহ বিবাদের কারণে ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হলেও অবশেষে তা আপনারই পক্ষে আসবে।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
কর্ম ও ব্যবসা-বাণিজ্যে সফলতা এলেও ভ্রাতাভগ্নি ও জীবনসাথীর আচরণে তীব্র মনোকষ্ট পেতে হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
সপরিবারে কাছেপীঠে যেমন ভ্রমণ হবে তেমনি অর্থব্যয়ের মাত্রাও সীমা ছাড়িয়ে যাবে। রাগ জেদ অহঙ্কার বর্জনের সঙ্গে ব্যয় সংকোচন করুন নচেৎ ঋণের ঘানি টানা আরম্ভ হবে।

মিথুন (২১ মে-২০ জুন)
শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করায় উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্নস্বাধ পূরণ হবে। অপ্রত্যাশিত ঝামেলা এড়াতে জীবনসাথী ও গুরুজনদের মতামতকে গুরুত্ব দিন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
শরীর স্বাস্থ্য বিশেষ ভালো থাকবে না, অপরদিকে মন অনুচিৎ কাজবাজের প্রতি আকৃষ্ট হতে পারে যার ফলশ্রুতিতে দিনটি অমাবস্যার অন্ধকারে গিলে খাবে। শত্রু ও বিরোধীপক্ষের প্রভাবে প্রায় শেষ হয়ে আসা কাজ মাঝপথে আটকে যাবে। অবশ্য বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
ভাগ্যলক্ষীর বরমাল্য পরতে আপনাকে কঠোর পরিশ্রম, সাধনা ও অধ্যবসায় চালিয়ে যেতে হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হলেও তা অঙ্কুরেই থেমে যাবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
বাণিজ্যিক সফর লাভদায়ক তথা বন্ধুত্ব প্রেম বিনিয়োগ শুভফল প্রদান করবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।