দর্শক শূন্য বিপিএল


প্রকাশিত: ০৯:০৮ এএম, ২২ নভেম্বর ২০১৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম ভাইকিংস এবং রংপুর রাইডার্স। মাঠে আছেন সাকিব, তামিম, তাসকিন, সৌম্যসহ স্যামি, সিমন্স, মিসবাহ, আমির, দিলশানের মত তারকা খেলোয়াড়রা। তারপরেও মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের অধিকাংশ গ্যালারি খালি পরে আছে।

উত্তর, দক্ষিণ এবং পূর্ব গ্যালারিতে  সামান্য কিছু দর্শক থাকলেও প্রায় শূন্য পড়ে আছে শহীদ জুয়েল ও শহীদ মুস্তাক, ভিআইপি গ্র্যান্ড স্ট্যান্ড। তবে বিচ্ছিন্নভাবে এখনও কিছু কিছু দর্শক মাঠে ঢুকছেন।

তবে দ্বিতীয় ম্যাচে আরও দর্শক মাঠে আসবে বলে ধারণা করা হচ্ছে। সাকিব-তামিমদের প্রতি অনাগ্রহের কারণ জানতে চাইলে একজন জানান। আসলে তা নয়। অনেকদিন ব্যাপি খেলা হবে। তাই অনেকেই প্রথমদিন আসে নাই।

গ্যালারিতে ঢোকা আরও এক দর্শককে এই নিয়ে প্রশ্ন করা হলে বলেন, আমি আমিরের খেলা দেখতে এসেছি। তাই আগে ঢুকেছি। আমার কিছু বন্ধুও আসবে, ওরা ঢাকার সাপোর্টার। দুপুরে রোদের তিব্রতার জন্য ওরা সন্ধ্যায় আসবে।

আরটি/এমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।