রাশিফল : ১০ নভেম্বর


প্রকাশিত: ০২:৩৬ এএম, ১০ নভেম্বর ২০১৪

মেষ: বুদ্ধি স্থির রেখে কর্মস্থলে বিপদের মোকাবিলা। জ্ঞাতিপড়শির কলকাঠিতে পারিবারিক শান্তি বিঘ্নিত হওয়ার আশঙ্কা। চারুকলার চর্চায় ব্যুৎপত্তি।

বৃষ: কোনো কর্তাব্যক্তির বিরূপতায় কর্মক্ষেত্রে জটিলতা বাড়তে পারে। ভাগ্যোদয়ের জন্য ঠাঁই বদলের পরিকল্পনা। সম্পত্তি ক্রয়বিক্রয় লাভজনক হতে পারে।

মিথুন: কর্মীদের প্রতারণায় ব্যবসায় সঙ্কট বাড়তে পারে। দুর্গতের পাশে দাঁড়াতে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা। বাতজ বেদনায় কাজকর্মে বাধা।

কর্কট: উত্তেজনা ও দুশ্চিন্তায় কাজকর্মে বিভ্রাটের আশঙ্কা। হঠকারিতা পারিবারি ক্ষেত্রে বিপদ ডেকে আনতে পারে। হজমের গণ্ডগোল ভোগাবে।

সিংহ: দীর্ঘ বঞ্চনার পরে পদোন্নতির সম্ভাবনা। কুটুম্বিতা নিয়ে স্বজনবর্গের সঙ্গে ভুল বোঝাবুঝি ও অশান্তি। গুপ্তশত্রুতায় ক্ষয়ক্ষতি বাড়বে।

কন্যা: কর্মসূত্রে দূরভ্রমণের সুযোগ আসতে পারে। সম্পত্তি ক্রয়বিক্রয় নিয়ে গুরুজনের সঙ্গে মতান্তর ও মনান্তর। আর্থিক সঙ্কটে কোনো বন্ধুকে পাশে পেতে পারেন।

তুলা: কর্মকৌশলের অভিনবত্বের স্বীকৃতি ও পদোন্নতির সম্ভাবনা। মাতৃস্থানীয়া আত্মীয়ার সঙ্গে মতান্তর বাড়তে পারে। মুখমণ্ডলের পীড়ায় দুর্ভোগ।

বৃশ্চিক: কর্তাব্যক্তির হস্তক্ষেপে কর্মক্ষেত্রে জট কাটার সম্ভাবনা। মাতৃকুল থেকে অর্থসম্পত্তি প্রাপ্তির যোগ। সর্দিকাশি ও জ্বরজ্বালায় ভোগান্তি।

ধনু: আলোচনার টেবিলে সন্ধির সূত্রে শত্রুর প্রশমনের আশা। কোনো আত্মীয়ের প্রভাবে পরিবারে অশান্তি। পানিপথে ভ্রমণ পরিত্যাজ্য।

মকর: ব্যবসা ঘিরে প্রতিপক্ষের সঙ্গে বিরোধ আদালত পর্যন্ত গড়াতে পারে। অতিরিক্ত শ্রমে ক্লান্তি ও অবসাদ। প্রবাসী প্রিয়জনের ঘরে ফেরার খবর মিলতে পারে।

কুম্ভ: অন্যায়ের প্রতিবাদ করে প্রশংসা পেতে পারেন। মানসিক ক্ষমতায় বিপদ কাটিয়ে অগ্রগতি। প্রিয়জনের শারীরিক অবস্থার অবনতিতে কাজে বাধা।

মীন: বহু শ্রমযোগে নতুন পরিকল্পনায় সাফল্যের সূচনা। মধুর ব্যবহারে প্রতিকূল পরিস্থিতির মোকাবিলা। বৈদেশিক মুদ্রা লাভের যোগ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।