রাশিফল : ১৮ নভেম্বর ২০১৫


প্রকাশিত: ০২:১৩ এএম, ১৮ নভেম্বর ২০১৫

মিথুন : পুরনো কোনো জটিল রোগ নতুন করে দেখা দিতে পারে। আজ আপনার নামে কোনো বদনাম রটতে পারে। কোনো মৃত ব্যক্তির সম্পত্তি পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে না।

কর্কট : দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পাবেন। আপনজনদের কেউ শত্রুরা করতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হওয়ার সম্ভাবনা আছে।

সিংহ : কর্মপরিবেশ খুব একটা ভালো থাকবে না। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ নয়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে ভুল বুঝাবুঝি হতে পারে।

কন্যা : সৃজনশীল কাজে সুফল পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। রোমান্টিক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

তুলা : ধর্মীয় কাজকর্মে আনন্দ পাবেন। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

বৃশ্চিক : পরিবেশের সঙ্গে মানিয়ে চলতে পারবেন। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভালো যাবে। কাজকর্মে উত্সাহ বোধ করবেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

ধনু : পাওনা টাকা আদায় হতে পারে। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। অধিনস্তদের কাজে লাগাতে পারবেন। পড়াশোনায় মন বসানো সহজ হবে।

মকর : শরীর মোটামুটি ভালো থাকবে। দুশ্চিন্তা থেকে নিজেকে সরিয়ে রাখতে পারবেন। ভালো ব্যবহার দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হবে। আজ প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন।

কুম্ভ : গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। ঋণগ্রস্ত হওয়ার আশংকা আছে। কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে।

মীন : ট্রেড ইউনিয়ন নেতা-কর্মীদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সাফল্য পেতে পারেন। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আয় বৃদ্ধির সম্ভাবনা আছে।

মেষ : কর্তৃত্ব বজায় রাখার চেষ্টা করুন। কোনো উচ্চাশা পূর্ণ হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

বৃষ : আজকে প্রাইজবন্ড বা লটারির টিকেট কিনলে লেগেও যেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। উচ্চ শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে।

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।