রাশিফল : ১ নভেম্বর ২০১৫


প্রকাশিত: ০২:২৮ এএম, ০১ নভেম্বর ২০১৫

মেষ(২১ মার্চ-২০ এপ্রিল)
পর্যাপ্ত পরিমাণে টাকা-পয়সা হাতে আসায় তারল্য সংকট কেটে যাবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে।

তুলা(২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
কর্মক্ষেত্রে প্রচেষ্টা আর পরিশ্রমের পূর্ণফল প্রাপ্ত হবেন। ব্যবসা-বাণিজ্যে লাভবান, আটকে থাকা কাজ সচল ও পাওনা টাকা আদায় হওয়ায় মন আনন্দে নাচবে। প্রেমীযুগলের সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে।

বৃশ্চিক(২৩ অক্টোবর-২১ নভেম্বর)
কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়িত যেমন হবে তেমনি কর্ম ও ব্যবসা-বাণিজ্যে ব্যাপদ্দেশে কাছেপিঠে এমনকি বিদেশ ভ্রমণে যেতে পারেন।

ধনু(২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমীযুগলের মিলন ও বন্ধুত্ব সুদূরপ্রসারী হবে। জীবনসাথী, বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন ও সহকর্মীবৃন্দ সাহায্যের হাত বাড়িয়ে ধরায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে।

মকর(২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হয়ে পড়বে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায যেমন লাভবান হবেন তেমনি বহুল প্রচার ও প্রসার ঘটবে।

কুম্ভ(২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
বিদ্যাশিক্ষায় ব্রতীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। সপরিবারে কাছেপিঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

মীন(১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ডাকযোগে চেক, মনিঅর্ডার, বিকাশ, ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল তথা বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে।

বৃষ(২১ এপ্রিল-২০ মে)
ডাকযোগে চেক, মনিঅর্ডার, বিকাশ, ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ, সম্পত্তি ফিরে পাবেন তথা সম্ভাব্য ক্ষেত্রে হারানো বুকের ধন বুকে ফিরে আসবে।

মিথুন(২১ মে-২০ জুন)
সৃষ্টিকর্তার অপরিসীম কৃপায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

কর্কট(২১ জুন-২০ জুলাই)
কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। অবশ্য আয় উপার্জনের সঙ্গে খরচের সামঞ্জস্যতা বজায় রাখা কঠিন হয়ে পড়ায় মন বিষণ্ন হয়ে থাকবে।

সিংহ(২১ জুলাই-২১ আগস্ট)
টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। বাড়ির ইলেক্ট্রনিক্স দ্রব্যাদি ও যানবাহন মেরামতে শ্রম-অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। পিতামাতা ও জীবনসাথীর সঙ্গে কারণে-অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হওয়ায় মনে গৃহত্যাগের বাসনা জাগবে।

কন্যা(২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
নিত্যনতুন সুযোগ হাতে আসায় এবং তা বাস্তবায়িত হওয়ায় আপনার জীবনে এক নতুন অধ্যায় রচিত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হয়ে পড়বে।

আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।