শিরোপার লড়াইয়ে মাঠে নামছে দুই বাংলা


প্রকাশিত: ০৪:৫৪ এএম, ৩০ অক্টোবর ২০১৫

প্রথমবারের মত আয়োজিত শেখ কামাল ক্লাব কাপের শিরোপার লড়াইয়ে শুক্রবার মাঠে নামছে স্বাগতিক চট্টগ্রাম আবাহনী ও কলকাতার ইস্ট বেঙ্গল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭.৪০ মিনিটে।

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের আগে ঘরোয়া এবং আন্তর্জাতিক কোনো আসরেই সাফল্য ছিলো না চট্টগ্রাম আবাহনীর। কিন্তু শেখ রাসেল থেকে ধারে বেশিরভাগ ফুটবলার দলে ভেড়ানো ক্লাবটিকে এখন চেনা-ই যাচ্ছে না একদম। তাই প্রথম আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশ নিয়ে শিরোপা জয়ের স্বপ্ন চট্টগ্রাম আবাহনীর।

এর আগে প্রায় ১২ বছর আগে দেশের বাইরে ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিত আসিয়ান ক্লাব কাপে আন্তর্জাতিক কোনো টুর্নামেন্ট জিতেছিলো পশ্চিমবঙ্গের শক্তিশালী দল ইস্ট বেঙ্গল। ৯৫ বছরের ফুটবলের ইতিহাসে নিজেদের শোকেসের শোভা বাড়িয়েছে বড় বড় আরও অনেক শিরোপা। তবে, দীর্ঘদিন পর প্রতিবেশী দেশ বাংলাদেশ থেকে শিরোপা জিতেই দেশে ফিরতে চায় কলকাতার জায়ান্টরা।

দুই দলের ফাইনাল খেলায় জমজমাট লড়াই উপভোগ করবে চট্টগ্রামবাসী- এ প্রত্যাশা এখন ফুটবল ভক্তদের।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।