রাশিফল : ১২ জুলাই ২০১৪


প্রকাশিত: ০২:৪৮ এএম, ১২ জুলাই ২০১৪

মেষ রাশি(২১ মার্চ-২০ এপ্রিল)
আর্থিক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। বিদ্যার্থীদেরকে সকল ব্যাপারে সতর্ক থাকতে হবে। কাজ-কর্মে মন বসানো কঠিন হবে। মাতা বা মাতৃস্থানীয় কারো সহযোগিতা পেতে পারেন।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে)
আর্থিক দিক খুব একটা ভালো নাও যেতে পারে। দুশ্চিন্তা অব্যাহত থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো না যাওয়ার সম্ভাবনা বেশি। ভুল বুঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। ক্রিড়াবিদদের আঘাত পাওয়ার সম্ভাবনা আছে। বাড়িতে কোনো শুভ অনুষ্ঠানের সম্ভাবনা আছে।

মিথুন রাশি(২১ মে-২০ জুন)
ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। ঠিকাদারী ব্যবসায় চাঁদাবাজ-মাস্তানদের উত্পাত হতে পারে। প্রশাসনিক কাজে নিয়োজিত কর্মকর্তাদের জন্য দিনটি শুভ নয়। দ্বিধা দ্বন্দ্বে ভুগতে পারেন। মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা আছে।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই)
ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। বিশেষ করে খাদ্যদ্রব্যের ব্যবসায় লাভবান হওয়ার সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে কিছুটা কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। মহিলাদের সাংসারিক কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। পারিবারিক ক্ষেত্রে মানিয়ে চলার চেষ্টা করুন। আজ হঠাত্ কোনো শুভ সংবাদ পেতে পারেন।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট)
আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। আজ প্রতিদানের আশায় কারো উপকার না করলেই ভালো করবেন। অন্যথায় মনকষ্টে ভুগতে পারেন। শরীরের প্রতি বিশেষ যত্ন নিন। আজ মানসিক অবসাদে ভুগতে পারেন।

কন্যা রাশি(২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
দিনটি শুভ নয়। মানসিকভাবে কিছুটা হতাশাগ্রস্ত হতে পারেন। আজ মিথ্যা বদনামের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন। পারিবারিক পরিবেশ মোটামুটি অনুকূল থাকবে। আর্থিক লেনদেন শুভ।

তুলা রাশি(২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
বেকারদের জন্য দিনটি শুভ। কর্ম প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণে ইচ্ছুক ব্যক্তিদের বিদেশ যাত্রা হতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ নয়। পড়াশোনায় অধিক মনযোগী হতে হবে। সম্ভাব্য ক্ষেত্রে বিয়ের ব্যাপারে অগ্রগতি আশা করা যায়।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর)
শিক্ষক-অধ্যাপকদের জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে নতুন কোনো সুযোগ সৃষ্টির সম্ভাবনা আছে। আজ কারো জন্য ত্যাগ স্বীকার করতে হতে পারে। সন্তানের কোনো সাফল্যে আনন্দবোধ করতে পারেন। প্রেমিক যুগলদের জন্য দিনটি শুভ। প্রণয়ে সফলতা আশা করতে পারেন।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। ব্যবসায়িক ক্ষেত্রে নতুন কোনো যোগাযোগ হতে পারে। শারীরিক দিক মোটামুটি ভালো থাকবে। মানসিক উত্তেজনা পরিহার করুন। অন্যথায় ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা আছে। সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন।

মকর রাশি(২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
কর্মক্ষেত্রে আজ আপনার গুরুত্ব বৃদ্ধি পেতে পারে। সাফল্যের সাথে আজ প্রতিটি কাজ শেষ করতে পারবেন। আহার-বিহারে সতর্কতা অবলম্বন করুন। পেটের পীড়ায় ভুগতে পারেন। আজ কোনো বন্ধুর দ্বারা মনে কষ্ট পেতে পারেন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।

কুম্ভ রাশি(২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। ব্যবসায়িক ক্ষেত্রে আজ কাঙ্ক্ষিত লাভ আশা করতে পারেন। বিদ্যার্থীদের পড়াশোনায় অধিক মনযোগী হতে হবে। অন্যথায় পরীক্ষার ফলাফল অনুকূলে নাও আসতে পারে। আর্থিক সংকটে ভুগতে পারেন। মানসিক উত্তেজনা পরিহার করুন ।

মীন রাশি(১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দিনটি শুভ নয়। কেউ আজ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। সতর্কতার সাথে দিনটি অতিবাহিত করুন। শিক্ষার্থীদের জন্য দিনটি অনুকূল নাও থাকতে পারে। দাম্পত্য পরিবেশ মোটামুটি অনুকূল থাকবে। রাজনীতিক ক্ষেত্রে গুরুত্ব বৃদ্ধির সম্ভাবনা আছে। মানসিক অস্থিরতা পরিহার করুন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।