প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে দেয়ায় শিক্ষক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২:০০ পিএম, ২০ অক্টোবর ২০১৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের ছবি বিকৃত করে ফেসবুকে দেয়া এবং কুরুচিপূর্ণ মন্তব্য প্রকাশ করায় কামরুজ্জামান নামের এক শিক্ষককে আটক করা হয়েছে। সোমবার রাতে কুমিল্লার দাউদকান্দি থানা পুলিশ তাকে আটক করে। মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।

আটক কামরুজ্জামান বরিশাল জেলার কোতয়ালীর থানার ইছাগুড়া গ্রামের রওশন আলী খানের ছেলে এবং দাউদকান্দি উপজেলার গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা বিষয়ের শিক্ষক।
 
পুলিশ জানায়, শিক্ষক কামরুজ্জামান তার ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য এবং বিকৃত ছবি প্রকাশ করে। বিষয়টি সোমবার রাতে দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমনের নজরে আসে। এতে তিনি রাতেই ওই শিক্ষককে আটকের জন্য দাউদকান্দি থানার গৌরীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আসাদুজ্জামানকে নির্দেশ দেন।

বিষয়টি জানতে পেরে রাতেই কামরুজ্জামান পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশ গৌরীপুর বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করে দাউদকান্দি মডেল থানায় নিয়ে যায়।

দাউদকান্দি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া বলেন, বিকেলে তাকে জেলহাজতে পাঠানো হয়।

কামাল উদ্দিন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।