রাশিফল : ২৯ অক্টোবর


প্রকাশিত: ০২:৫৬ এএম, ২৯ অক্টোবর ২০১৪

মেষ: অন্যমনস্কতার জেরে ভাগ্যোদয় ফের বিলম্বিত হওয়ার আশঙ্কা। স্বজন-পরিমণ্ডলে অসংযত বাক্যালাপে বিপত্তির আশঙ্কা। টিউমার জাতীয় সমস্যায় দুর্ভোগ।

বৃষ: কর্তৃপক্ষের আনুকূল্যে কর্মস্থলে কুচক্রীদের মোকাবিলা। বিশেষ কাউকে ঘিরে দাম্পত্যে ভুল বোঝাবুঝি। বিতর্কবিবাদ থেকে বিড়ম্বনা বাড়বে।

মিথুন: প্রাচীন সম্পত্তির সংস্কার ও নবনির্মাণের জন্য অর্থ সংস্থানের চেষ্টা সফল হতে পারে। উত্তেজনা প্রশমনে ব্যর্থ হলে শারীরিক ও মানসিক সমস্যা বাড়তে পারে। হঠকারিতায় বিপত্তির আশঙ্কা।

কর্কট: নিজস্ব কৌশলে কর্মসমস্যার সমাধান। সম্পত্তি-বিবাদ ঘিরে আত্মীয়স্বজনের ব্যবহারে মানহানি। চিত্রপরিচালক ও কলাকুশলীদের শুভ দিন।

সিংহ: বৃত্তিগত পরিকল্পনায় সাফল্য ও কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি। প্রেমপ্রণয়ে জটিলতা কেটে যাওয়ার ইঙ্গিত। বাহন ক্রয়ের উদ্যোগে আকস্মিক বাধা।

কন্যা: মানসিক শক্তির জোরে বিপদ থেকে উদ্ধার। ব্যবসায় বাড়তি বিনিয়োগ না-করাই ভালো। দাম্পত্য জীবনে জটিলতা বৃদ্ধির আশঙ্কা।

তুলা: ব্যবসায় আকস্মিক মন্দা দিশাহারা করে ফেলতে পারে। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে বিরোধ। শ্বাসকষ্টে ভোগান্তি।

বৃশ্চিক: প্রতিবাদী মনোভাবের জন্য কর্মক্ষেত্রে জটিলতা বাড়ার আশঙ্কা। বিদেশে উচ্চশিক্ষা ও গবেষণার সুযোগ। জলপথে ভ্রমণ এড়ানোই ভালো।

ধনু: নিজের প্রতিভা ও পরিশ্রমে কর্মে সাফল্য। সন্তানের বহির্মুখিতায় দুশ্চিন্তা বাড়াতে পারে। মাত্রাছাড়া ভাবাবেগ থেকে বিপত্তির আশঙ্কা।

মকর: প্রিয় বন্ধুর প্রতারণায় মনঃকষ্ট বাড়বে। শিল্পসামগ্রীর ব্যবসায় বাড়তি লগ্নির শুভ যোগ। গৃহ সংস্কারে জ্ঞাতির বাগড়া।

কুম্ভ: প্রিয় বন্ধুর প্রতারণায় মনঃকষ্ট বাড়বে। শিল্পসামগ্রীর ব্যবসায় বাড়তি লগ্নির শুভ যোগ। গৃহ সংস্কারে জ্ঞাতির বাগড়া।

মীন: পদোন্নতির সম্ভাবনা শেষ সময়ে নষ্ট হয়ে যেতে পারে। সংস্থা পরিবর্তনের চেষ্টায় আশার আলো। বাতজ বেদনা পীড়া দেবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।