রাশিফল : ২৬ সেপ্টেম্বর ২০১৫


প্রকাশিত: ০২:২৮ এএম, ২৬ সেপ্টেম্বর ২০১৫

মেষ : সবাইকে হিসেবে রেখে যে সামষ্টিক ভাবনা আপনি ভাবছেন, তা আপনাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। প্রেমভাগ্যে অনুতাপ যোগ। অর্থাৎ এমন কারও প্রেমে পড়তে পারেন, যে কারণে পরে অনুতাপ হতে পারে।

বৃষ : বুদ্ধির মারপ্যাঁচে জিততে হলে চোখকান খোলা রাখুন। কর্মস্থলের পরিবেশ অনুকূলে থাকবে। অর্থভাগ্য মন্দভাগ্য।

মিথুন : ভালোবাসার মানুষের কাছ থেকে কোন কারণে একটু দূরত্ব তৈরি হওয়ার সম্ভাবনা আছে। সৃজনশীল কাজে আজ দারুণ কোন ফলাফল আসবে। অর্থভাগ্য সে সূত্রেই অনুকূল দেখা যাচ্ছে।

কর্কট : কর্মক্ষেত্রে আপনার হাতে বিনষ্ট হতে পারে কোন গুরুত্বপূর্ণ নথি বা বস্তু। তবে ঘ্রাণ ও কান সজাগ রাখলে এড়াতে পারেন এসব দুর্ঘটনা। পুরনো কোন উৎস থেকে অর্থ এসে আপনাকে চমকে দিতে পারে।

সিংহ :  ঘটনাচক্রে দেখা হয়ে যাবে পুরনো শত্রুর সঙ্গে। দিনটি বিনোদনে ভরপুর না থাকলেও কিছুটা হাসিখুশি ভাব লেগেই থাকবে মনে।

কন্যা : কর্মক্ষেত্রের ঝামেলা নিজ অবসর সময়েও করতে হতে পারে, যা আপনার একদম পছন্দ নয়। আপনার চারপাশে পরিবর্তন আসবে।

তুলা : মনোযোগ দিলেই বের করে ফেলতে পারবেন প্রত্যাশাটা ঠিক কতটুকু এবং কেমন। পাওনাদার পেছন ছাড়বে না, এড়িয়ে এড়িয়ে থাকতে হবে।

বৃশ্চিক : পারিবারিক সমস্যা নিশ্চয়ই কর্মের মধ্যে আনা ঠিক হচ্ছে না। আপনার পারিবারিক সমস্যাটি অন্য একজনের জন্য ঝুলে আছে, তাকে কোন ভাবে বাগে আনতে পারলেই ব্যাস।

ধনু : অফিসে সবকিছুই স্বাভাবিক থাকবে তবে নিজের উন্নতির জন্য বাড়তি পরিশ্রম করতে হবে। পারিবারিক অশান্তি কাটিয়ে আজ সুখকর পরিবেশ বজায় থাকবে।

মকর : মনে রাখবেন আপনার মন যা চায় সেটাই করবেন। কারণ মনের বাইরে গিয়ে চাকরি করলে উন্নতি করতে পারবেন না। আর উন্নতির জন্য যতটা পারিপার্শ্বিক সমর্থন দরকার তার চেয়েও বেশি দরকার নিজের মনের সমর্থন।

কুম্ভ : সামগ্রিক অর্থনৈতিক মন্দা পরিস্থিতির শিকার আপনি।শারিরীক অবস্থার অবনতি হতে পারে। শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত জটিলতা অব্যাহত থাকবে।

মীন : নিজের সৃষ্টিশীলতা আর পরিশ্রমী মনোভাব বজায় রাখতে অনেক যুদ্ধ করতে হচ্ছে আপনাকে। শেষমুহূর্তের ভুল সিদ্ধান্ত আপনাকে এনে দিতে পারে পরাজয়ের গ্লানি। তাই আজ আত্ম উন্নয়নের পরীক্ষার দিন।

এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।