রাশিফল : ২৮ আগস্ট ২০১৫


প্রকাশিত: ০২:১৪ এএম, ২৮ আগস্ট ২০১৫

মেষ : পরিবার, সমাজ ও রাষ্ট্র নিয়ে চিন্তায় রাতের ঘুম হারাম হয়ে যাবে। সবাইকে হিসেবে রেখে যে সামষ্টিক ভাবনা আপনি ভাবছেন, তা আপনাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে।

বৃষ :  বুদ্ধির মারপ্যাঁচে জিততে হলে চোখকান খোলা রাখুন। কর্মস্থলের পরিবেশ অনুকূলে থাকবে। অর্থভাগ্য মন্দভাগ্য।

মিথুন : আপনার প্রতি অনুরাগে আরক্ত হতে পারেন একান্তই অনাকাঙ্ক্ষিত কোন ব্যাক্তি। এবং বিরক্তির চূড়ান্তে নিয়ে গিয়ে তিনি আপনার কর্মক্ষমতার পাহাড় ধসিয়ে দিতে পারেন।

কর্কট : কোন বিষয়ের গভীরে না যেতে চাওয়ার প্রবণতা আজ আপনাকে ভোগাবে। কারও প্রতি অহেতুক অবিশ্বাস পুষে রাখার শাস্তি পাবেন হাতে নাতে।

সিংহ : কাউকে এক প্রতিদ্বন্দ্বী মনে হবে না। সময়টা একটু আলস্যতুল্য হলেও সার্বিক ভাবে কোনই খারাপ লাগা থাকবে না।

কন্যা : কর্মক্ষেত্রের ঝামেলা নিজ অবসর সময়েও করতে হতে পারে, যা আপনার এমদম পছন্দ নয়। আপনার চারপাশে পরিবর্তন আসবে।

তুলা : আপনার জন্য আজকের দিনটি ধোঁয়াশা হয়ে থাকলেও রাতের অংশটুকু ভীষণ পরিষ্কার। তখন মনোযোগ দিলেই বের করে ফেলতে পারবেন প্রত্যাশাটা ঠিক কতটুকু এবং কেমন।

বৃশ্চিক : গ্রহণযোগ্যতা হারাচ্ছেন দিন দিন। কাজে কর্মে আগের মতো মনোযোগ দিচ্ছেন না। পারিবারিক সমস্যা নিশ্চয়ই কর্মের মধ্যে আনা ঠিক হচ্ছে না।

ধনু : বিশেষ কোনো সংবাদের সূত্র পাওয়া যেতে পারে আজ। অফিসে সবকিছুই স্বাভাবিক থাকবে তবে নিজের উন্নতির জন্য বাড়তি পরিশ্রম করতে হবে।

মকর : বন্ধুর কল্যাণে বেকার কারো চাকরি হলেও হতে পারে। কিন্তু মনে রাখবেন আপনার মন যা চায় সেটাই করবেন। কারণ মনের বাইরে গিয়ে চাকরি করলে উন্নতি করতে পারবেন না।

কুম্ভ : অহেতুক বিভিন্ন জায়গায় অর্থের জন্য চেষ্টা না করে নির্দিষ্ট স্থানে ক্রমাগত চেষ্টা করাই ভালো। সামগ্রিক অর্থনৈতিক মন্দা পরিস্থিতির শিকার আপনি। তবে সন্ধ্যে নাগাদ বেতন কিংবা অন্য কোনো বিল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন : মানুষের মনের ভেতরেই পশুবৃত্তি বাস করে। তাই যতটা সম্ভব আজ আত্মজিজ্ঞসা চালু রাখুন। নিজের সৃষ্টিশীলতা আর পরিশ্রমী মনোভাব বজায় রাখতে অনেক যুদ্ধ করতে হচ্ছে আপনাকে।

এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।