রাশিফল : ১১ অক্টোবর


প্রকাশিত: ০২:২৪ এএম, ১১ অক্টোবর ২০১৪

মেষ: গুরুজনের পরামর্শ কার্যোদ্ধারের কাজে লাগতে পারে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য আইনি ব্যবস্থা। প্রবল দুঃখবোধ থেকে আধ্যাত্মিক মননের বিকাশ।

বৃষ: উদ্যমের অভাবে বা অসতর্কতায় পরিকল্পনা ভন্ডুল হয়ে যেতে পারে। কর্মস্থলে বেফাঁস মন্তব্যে বিড়ম্বনা। প্রেমপ্রণয়ে নতুন বাঁক থেকে বিড়ম্বনা।

মিথুন: কর্মে আশাতীত সাফল্যের যোগ। মিষ্ট ভাষণে অন্যকে প্রভাবিত করতে পারেন। কুচক্রী জ্ঞাতির কলকাঠিতে দাম্পত্য সম্পর্কে মেঘ।

কর্কট: কোনো উচ্চাভিলাষী মহিলার ছলচাতুরীতে মানহানির আশঙ্কা। সম্পত্তি ক্রয়ের পরিকল্পনায় ব্যাঘাত। মহৎ কাজে বাড়তি ব্যয়।

সিংহ: যথাসাধ্য চেষ্টা সত্ত্বেও কার্যোদ্ধার না-ও হতে পারে। স্বামী-স্ত্রী উভয়ের চেষ্টা সত্ত্বেও ব্যবসায়িক সাফল্যে বাধা। জ্যোতিষ ও রহস্যবিদ্যার চর্চায় অগ্রগতি।

কন্যা: নিজস্ব মুন্সিয়ানায় কর্মক্ষেত্রে জটিলতার সমাধান। উপস্থিতবুদ্ধির জোরে শত্রুদমন। প্রেমপ্রণয়ে আকস্মিক আঘাত দিশাহারা করে ফেলতে পারে।

তুলা: উপার্জন বাড়ানোর পন্থা নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। ব্যবসায় বাড়তি বিনিয়োগে রাশ টানাই ভালো। সম্পত্তি-বিরোধ বাড়বে।

বৃশ্চিক: বহু শ্রম ও চেষ্টা সত্ত্বেও কর্মোন্নতি ফের অধরা। ব্যয়বাহুল্যের কারণে ঋণশোধের পরিকল্পনা ব্যাহত। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।

ধনু: স্বনিযুক্তি প্রকল্পে বাড়তি বিনিয়োগের শুভ যোগ। উচ্চশিক্ষা ও গবেষণায় বিশেষ কৃতিত্বের স্বীকৃতি। জীবাণু সংক্রমণে শারীরিক গোলযোগ।

মকর: ব্যবসায় আপাতত বিনিয়োগ না-করাই ভাল। অতিদম্ভের জন্য প্রিয়জনের কাছে অপ্রিয় হয়ে ওঠার আশঙ্কা। গুরুজনের স্বাস্থ্যহানিতে কাজকর্মে ব্যাঘাত।

কুম্ভ: বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে মামলায় অর্থহানি ও সম্পর্কের ক্ষতি। বাধা ও বিড়ম্বনার মধ্য দিয়ে কর্মে অগ্রগতি। উচ্চশিক্ষায় বাধা।

মীন: সময়োচিত সাহসে বলবান শত্রুর মোকাবিলা। কর্মক্ষেত্রে গোলযোগ নিয়ে উদ্বেগের অবসান। সম্পত্তি ক্রয়ের সুযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।