বয়স আন্দাজ করা যায় না যে নারীর!


প্রকাশিত: ০৭:০৫ পিএম, ১০ জুলাই ২০১৫

ছবিটি দেখে আন্দাজ করুন তো এই নারীর বয়স কত হতে পারে? অনেকেই তার ঠিক বয়স আন্দাজ করার চেষ্টা করেছেন, পারেননি।

আজকাল অবশ্য বয়সটাকে এক ধাক্কায় অনেকখানি কমিয়ে দেওয়ার দাবি করা নানা রকম কসমেটিক্সে বাজার ছেয়ে গেছে। ত্বকের জেল্লা বাড়াতে নানা রকম অস্ত্রোপচারের চল হয়েছে খুব। তবে প্যামেলা এ সবের ধার ধারেন না। তিনি যাকে বলে `ন্যাচরাল বিউটি` তত্ত্বে বিশ্বাসী।

তা হলে তিনি এমন তারুণ্য ধরে রেখেছেন কী করে?

গ্রেট ব্রিটেনের লিড্‌সে থাকেন প্যামেলা জ্যাকব। তিনি জানাচ্ছেন, নিয়মিত ব্যায়াম এবং নারকেল তেলের মালিশ তার জেল্লাদার ত্বকের রহস্য। সঙ্গে অবশ্যই পরিমিত খাওয়া-দাওয়া।

আর তারই প্রভাবে তিনি যখন তার আসল বয়স বলেন, কেউই তা ঠিক বিশ্বাস করতে পারেন না। এমন বেশ কিছু ঘটনার কথা জানান প্যামেলা।

টিউব স্টেশনে টিকিট কাটতে গিয়েছিলেন তিনি। কাউন্টারে থাকা ভদ্রলোক তাকে স্টুডেন্ট পাস করানোর পরামর্শ দেন। পরে বয়স বলাতে চমকে গিয়েছিলেন ওই ভদ্রলোক।

একবার হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে নার্সকে বয়স বলাতেও তিনি বিশ্বাস করতে চাননি। পরে মেডিকেল রিপোর্টে বয়স উল্লেখ থাকায় বিশ্বাস করতে বাধ্য হন ওই নার্স।

তাহলে জানিয়েই দেওয়া যাক এই নারীর বয়স। প্যামেলা’র বয়স আদপে ৫২ বছর। অবিশ্বাস্য ঠেকলেও এটাই সত্যি। তার ২১ বছর বয়সি একটি ছেলেও রয়েছে। ছেলে যখন খুব ছোট, সে সময় ডিভোর্স হয় তার।

প্যামেলা আরও জানান, যখন ছেলের সঙ্গে রাস্তায় বার হন, তখন তাদের দেখে কেউই ছেলে আর মা বলে বিশ্বাস করেন না। সকলে ভাবেন, তারা একে অপরকে ডেট করছেন।

এসআরজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।