রাশিফল : ২০ সেপ্টেম্বর, ২০১৪


প্রকাশিত: ০৩:০৩ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৪

মেষ: বিতর্কবিবাদের পরিণাম গুরুতর হতে পারে। বহুজন সমাগমে হৃদয়গ্রাহী বক্তৃতায় প্রশংসা লাভ। গৃহে প্রিয়জনের আগমনের সংবাদ মিলতে পারে।

বৃষ: সচেতনতার অভাবে সুযোগ হাতছাড়া হতে পারে। বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে বিরোধ। চারুকলায় ব্যুৎপত্তি নতুন আলো দেখাতে পারে।

মিথুন: উদ্যমী হলে কর্মবাধা কেটে যেতে পারে। গুরুজনের দেহারোগ্যে মানসিক শান্তি। সঙ্গীতাদি ললিতকলার চর্চায় অগ্রগতির স্বীকৃতি।

কর্কট: সৃষ্টিশীল কাজে মৌলিক চিন্তার স্বীকৃতি। পুরনো কোনও ভুলের মাসুল দিতে হতে পারে। তৃতীয় কাউকে ঘিরে দাম্পত্যে ভুল বোঝাবুঝি বাড়বে।

সিংহ: কর্মক্ষেত্রে কৃতিত্বের স্বীকৃতির সম্ভাবনা। আত্মম্ভরিতা অগ্রগতির অন্তরায় হতে পারে। প্রবাসী প্রিয়জনের কাছ থেকে প্রাপ্তিযোগ।

কন্যা: সংস্থা পরিবর্তনের চেষ্টায় সাফল্যের ইঙ্গিত। পারিবারিক গোলযোগে সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা স্থগিত রাখতে হতে পারে। জ্বরজ্বালায় দুর্ভোগ।

তুলা: ব্যবসা ঘিরে প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে সংঘাত বাড়তে পারে। হঠকারিতা নিয়ন্ত্রণ করতে না-পারলে বিপদ। শ্লেষ্মা বৃদ্ধি ও জ্বরজ্বালা।

বৃশ্চিক: উদ্যমের অভাবে শুভ যোগ হাতছাড়া হতে পারে। লক্ষ্য স্থির রেখে কাজ করা দরকার। নতুন গৃহ নির্মাণের সূচনায় হঠাৎ ব্যাঘাত।

ধনু: মধুর কথাবার্তায় কর্মস্থলের সমস্যা মিটিয়ে প্রভাব বৃদ্ধি। স্বজনের অনৈতিক কাজকর্মে মানসিক ক্লেশ। নাক, কান ও গলার সমস্যায় ভোগান্তি।

মকর: বিষয়সম্পত্তি নিয়ে স্বজনবিরোধ আদালতে গড়াতে পারে। প্রভাবশালী ব্যক্তির সহায়তায় কর্মস্থলে জটিলতার মোকাবিলা করে অগ্রগতি। বাহন ক্রয়ের পরিকল্পনায় বাধা।

কুম্ভ: স্বজনমহলে অপ্রিয় সত্যভাষণের জেরে বিপত্তির আশঙ্কা। বিশেষ কারও কাছ থেকে উপহার জুটতে পারে। ব্যবসায় নিম্নগতি চিন্তা বাড়াবে।

মীন: ব্যবসায় নতুন কোনো ঝুঁকি না-নেওয়াই সমীচীন। সম্পত্তি-সমস্যার সমাধান। হতে পারে। সহকর্মীর সহায়তায় কর্মক্ষেত্রে জটিলতা থেকে মুক্তির আশা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।