সকালে সন্ধ্যার আবহ


প্রকাশিত: ০৩:৫১ এএম, ১১ জুন ২০১৫
ছবি : রবিউল ইসলাম পলাশ

প্রতিদিনের ভোর আলো ছড়িয়ে শুরু হলেও বৃহস্পতিবারের ভোর শুরু হয়েছে অন্ধকার দিয়ে। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টা থেকে আকাশ ছিলো কালো মেঘে ঢাকা। ফলে আজ নগরবাসীর সৌভাগ্য হয়নি ভোরের আলো দেখার।

মেঘের আয়োজন ছিল ভোর থেকেই, তবে তুমুল বৃষ্টি শুরু হয় সকাল ৭টার দিকে, সঙ্গে ঝড়ো বাতাস। মুষলধারে বৃষ্টি চলে সকাল ৭টা ৪৫ মিনিট পর্যন্ত। সকাল আটটার দিকে বৃষ্টির ফোঁটা ঝরা বন্ধ হয়। বিরতি দিয়ে সকাল সাড়ে ৮টা থেকে আবার শুরু হয় বৃষ্টি।

সকাল থেকে বৃষ্টির কারণে কর্মস্থলে যাওয়া মানুষদের দুর্ভোগে পড়তে হয়। মোটরসাইকেল ও প্রাইভেটকার চালকদের জমে যাওয়া পানির মধ্য দিয়ে সাবধানে চলাচল করতে দেখা যায়।

বিভিন্ন অফিস স্কুল-কলেজমুখিদের গন্তব্যে যাওয়ার আগেই মাঝপথে আটকে যেতে হয়। অনেকেই সড়কের আশপাশের বিভিন্ন ভবন ও যাত্রী ছাউনিতে আশ্রয় নেন।

বৃষ্টিতে রাজধানীর পোস্তগোলা, মগবাজার, কলাবাগান, মালিবাগ, মৌচাক, শান্তিনগর, মুগদা, কাজলা, শ্যামপুর, জুরাইন, ডেমরা,  ফরিদাবাদ, মিরপুরের রোকেয়া সরণি, আজিমপুর, মানিকনগরসহ নিচু এলাকাগুলোতে জলাবদ্ধতার সৃষ্টি হয়।

জলাবদ্ধতা তৈরি হয় পুরানা পল্টন, হাজারীবাগ, ঝিগাতলা, নিমতলী, আশেক লেন, আলাউদ্দিন রোড, নাজিমউদ্দিন রোড, বকশীবাজার, মিরপুর, কাজীপাড়া, শেওড়াপাড়া, শুক্রাবাদ, মোহাম্মদপুর ও কল্যাণপুর এলাকায়।

এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।