রাশিফল : ৮ সেপ্টেম্বর ২০১৪


প্রকাশিত: ০২:৫৬ এএম, ০৮ সেপ্টেম্বর ২০১৪

মেষ: কর্মস্থলে প্রতিকূলতার মধ্যেও সাফল্যের সূচনা। চারুশিল্পে নৈপুণ্যের সুবাদে বাড়তি উপার্জনের হদিস। মনের অস্থিরতা দমন করে বিপদের মোকাবিলা।

বৃষ: সৃষ্টিশীল কাজে একাগ্রতার সুফল মিলতে পারে। জনকল্যাণে শ্রম ও অর্থদানের সুবাদে প্রতিপত্তি বৃদ্ধি।

মিথুন: ব্যবসায় বাড়তি বিনিয়োগের শুভ যোগ। ঈর্ষাকাতর সহকর্মীর কূট চাল বিপাকে ফেলে দিতে পারে। মহৎ কাজে বাধা।

কর্কট: বিদেশে কর্মজীবিকার সংস্থান হতে পারে। শুভ অনুষ্ঠানে বিপত্তি রুখে প্রশংসা পেতে পারেন। সম্পত্তির সুরক্ষায় আইনি পরামর্শ।

সিংহ: আইনঘটিত সমস্যার সুসমাধান হতে পারে। বহুজন সমাগমে হৃদয়গ্রাহী বক্তৃতায় প্রশংসা লাভ। পরোপকারে ঝাঁপিয়ে স্বীকৃতি না-ও মিলতে পারে।

কন্যা: শেয়ার বাজারে ক্ষতির আশঙ্কা। হারানো দ্রব্যার্থ পুনরুদ্ধারের সম্ভাবনা। সংস্কৃতিচর্চায় কৃতিত্বের বিলম্বিত স্বীকৃতি।

তুলা: কর্মক্ষেত্রে শ্রম ও অধ্যবসায়ের মূল্য থেকে বঞ্চিত হওয়ায় হতাশা। কোনও দু’সংবাদে পারিবারিক অনুষ্ঠানে ছন্দপতনের আশঙ্কা। গ্ল্যান্ডের সমস্যায় দুর্ভোগ।

বৃশ্চিক: অংশীদারের কূট চালে ব্যবসার অগ্রগতি বেহাল। সৃষ্টিশীল কাজে কৃতিত্বের বিশেষ স্বীকৃতির যোগ। থাইরয়েডের সমস্যা ভোগাবে।

ধনু:  ভাগ্যোদয়ের জন্য স্থানান্তরে যাওয়ার পরিকল্পনা। বাবা-মায়ের সঙ্গে সম্পর্কের অবনতিতে সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা। প্রেমপ্রণয়ে মেঘমুক্তি।

মকর: গবেষণায় মৌলিক অবদানে বিশেষ স্বীকৃতির যোগ। ধৈর্য ও মনোবলে শত্রুর মোকাবিলা।

কুম্ভ: কর্মক্ষেত্রে বহু শ্রম ও দক্ষতা সত্ত্বেও ফের বঞ্চনায় হতাশা বাড়বে। আলোচনায় শত্রুর সঙ্গে সমঝোতা। আত্মীয়স্বজনের সঙ্গে সমস্যা মিটে যেতে পারে।

মীন: মৌলিক চিন্তাধারার সফল রূপায়ণে কর্মে উন্নতি। কথাবার্তায় সংযমের অভাব বিপত্তি ডেকে আনতে পারে। খেলাধুলায় কৃতিত্বের স্বীকৃতি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।