বিচারককে আসামির প্রেমপত্র

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ১৭ আগস্ট ২০১৪

যে বিচারকের অধীনে ঘুষের অভিযোগে মামলা চলছে সেই বিচারককেই ‘প্রেমপত্র’ পাঠিয়েছেন এক আসামি! তবে ‘নরম’ প্রেমপত্রের জবাব বেশ কড়াভাবেই দিয়েছেন ওই নারী বিচারক। প্রেমের পরিবর্তে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেছেন তিনি।

পিটিআইয়ের এক প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের নয়াদিল্লিতে সিবিআইয়ের বিশেষ আদালতে শনিবার ব্যাংকে সিন্ডিকেটের মাধ্যমে ঘুষ গ্রহণের অভিযোগে সাময়িক বরখাস্ত সিএমডি সুধীর কুমার জৈন ও অন্যানদের ২৯ আগস্ট পর্যন্ত বিচারিক আদালতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

এ সময় রিমান্ড মঞ্জুরের পাশাপাশি অভিযুক্ত সুধীরের বিরুদ্ধে হুঁশিয়ারিও উচ্চারণ করেন বিচারক স্বর্ণাকান্ত শর্মা।

শুনানিতে তিনি সুধীরের আইনজীবীকে বলেন, ‘আপনার মক্কেলকে বলুন, সে যেন আমার কাছে প্রেমপত্র পাঠানো বন্ধ করে। আমার যথেষ্ট সম্পদ রয়েছে। যদি আপনি তাকে এ ধরনের কার্যকলাপ থেকে বিরত না রাখেন, তাহলে আমি আপনার বিরুদ্ধেও ব্যবস্থা নিতে সিবিআইকে নির্দেশ দেব।’

সুধীরের বিরুদ্ধে মোট ৫০ লাখ রুপি ঘুষের বিনিময়ে নিকটাত্মীয়দের প্রতিষ্ঠানকে ব্যাংক থেকে ঋণ পাইয়ে দেওয়ার অভিযোগে দু’টি মামলা করেছে সিবিআই।

একই মামলায় তার সঙ্গে আরও চারজনকে বিচারিক আদালতে রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।