নরেন্দ্র মোদীর ফ্যাশন নিয়ে বই


প্রকাশিত: ১১:৩২ এএম, ১৭ মার্চ ২০১৫

এবার নরেন্দ্র মোদীর ফ্যাশন নিয়ে লেখা হলো বই। আর তা লিখেছেন টনি ব্লেয়ারের প্রাক্তন এক উপদেষ্টা। ভারতীয় রাজনীতির আঙিনায় একজন সফল ও বহুচর্চিত ব্যক্তিত্ব নরেন্দ্র মোদী। লোকসভা ভোটের আগে তাঁর হাইটেক প্রচারপর্ব থেকে শুরু করে ফ্যাশনের দুনিয়ায় মোদীর আইকন হয়ে ওঠার কাহিনি দুই মলাটে লিপিবদ্ধ করেছেন ব্রিটিশ লেখক ল্যান্স প্রাইস।

খুব কাছ থেকে নিরীক্ষণ করেছেন নমোর ফ্যাশনকে। নিজের বই ‘‘দ্য মোদি এফেক্ট: ইনসাইড নরেন্দ্র মোদি’জ ক্যাম্পেন টু ট্রান্সফর্ম ইন্ডিয়া’’য় আস্ত একখানি চ্যাপ্টার লিখে ফেলেছেন টনি ব্লেয়ারের প্রাক্তন এই উপদেষ্টা। এই চ্যাপ্টারের নাম ‘ব্র্যান্ড মোদি’।

যদিও নিজের ওয়ার্ডরোব নিয়ে প্রকাশ্যে কোনও দিনই মুখ খোলেননি নরেন্দ্র মোদী৷ তবে এই বইতে তুলে ধরা হয়েছে তাঁর কিছু উক্তি। যেখানে মোদী বলেছেন, ‘ভগবান আমাকে রঙের মিক্স অ্যান্ড ম্যাচ করার ক্ষমতা দিয়েছেন। তাই আমি নিজেই এই বিষয়টি দেখভাল করতে পারি। আমি ভগবানপ্রদত্ত। তাই সব কিছুর মধ্যেই অনায়াসেই ফিট হয়ে যাই। আমার কোনও ফ্যাশন ডিজাইনার নেই। কিন্তু লোকে যখন আমার পোশাকের প্রশংসা করেন, তখন বেশ ভালোই লাগে।’

এইচএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।