রাশিফল : ৮ আগস্ট ২০১৪

ফিচার ডেস্ক
ফিচার ডেস্ক ফিচার ডেস্ক
প্রকাশিত: ০৪:৩০ এএম, ০৮ আগস্ট ২০১৪

মেষ:  বহু চেষ্টার পরে কর্মস্থলে অশান্তির অবসান। চুরি বা পকেটমারিতে ক্ষতি। নতুন গৃহ নির্মাণের সূচনায় পড়শির বাগড়া চিন্তা বাড়াবে।

বৃষ: শত্রুর মোকাবিলার জন্য আইনি প্রস্তুতি। পদোন্নতির বাধা কেটে যাওয়ার আশা। সামাজিক অনুষ্ঠানে বিপত্তি রুখে প্রশংসা পেতে পারেন।

মিথুন: কর্মক্ষেত্রে অস্থিরতা বেড়ে চলায় হতাশা। বিকল্প কর্মসংস্থানের চেষ্টায় আশার আলো। সন্দেহপ্রবণতা থেকে দাম্পত্যে অশান্তি।

কর্কট: ব্যবসায় বাড়তি বিনিয়োগ স্থগিত রাখাই ভাল। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনায় সাফল্যের সূচনা। দূরভ্রমণের পরিকল্পনায় বাধা।

সিংহ: কর্মক্ষেত্রে শ্রম ও অধ্যবসায়ের স্বীকৃতি মেলার সম্ভাবনা। সেবাকাজে অর্থদান। শেয়ারে আপাতত বিনিয়োগ না-করাই ভালো।

কন্যা: আকস্মিক মন্দা উদ্বেগ বাড়াবে। স্বজনদের দুঃসময়ে পাশে দাঁড়াতে না-পারায় আত্মগ্লানি। আধ্যাত্মিক উন্নতির জন্য তীর্থভ্রমণের পরিকল্পনা।

তুলা: কর্মক্ষেত্রে অবমাননা ও দূরে বদলির সম্ভাবনায় অশান্তি ও উদ্বেগ। সৃষ্টিশীল কাজের স্বীকৃতি স্বস্তি দিতে পারে। প্রেমপ্রণয়ে জট খোলার আশা।

বৃশ্চিক:  অন্যমনস্কতা বা উদাসীনতায় শুভ যোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা। স্বজনদের প্রতারণায় মানসিক ক্লেশ। পরোপকার করতে গিয়ে সমস্যায় পড়তে হতে পারে।

ধনু:  মিষ্টিমধুর কথাবার্তায় অন্যদের প্রভাবিত করে কার্যোদ্ধার। কুচক্রী সহকর্মীদের চালে কর্মস্থলে জটিলতা বৃদ্ধি। সংক্রমণজনিত জ্বরজ্বালা ভোগাবে।

মকর:  কর্মকুশলতার স্বীকৃতির যোগ। উপার্জন বৃদ্ধির অপ্রত্যাশিত সুযোগ আসতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্কের উন্নতি। দুষ্ট ব্যক্তির প্ররোচনায় ক্ষতি।

কুম্ভ:  বাক্যালাপে সংযমের অভাবে বিড়ম্বনা। আয়-ব্যয়ের মধ্যে সমতার অভাবে অর্থনৈতিক সঙ্কট দেখা দিতে পারে। গুপ্তশত্রুতায় ক্ষতির আশঙ্কা।

মীন:  ঈর্ষাকাতর সহকর্মীদের পাশা উল্টে দিয়ে কর্মক্ষেত্রে অগ্রগতি। বাঁকা পথে উপার্জনের চেষ্টা বিপত্তি ডেকে আনতে পারে। চোরের উপদ্রবে ক্ষতির আশঙ্কা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।