রাশিফল : ৩০ ডিসেম্বর


প্রকাশিত: ০২:০৭ এএম, ৩০ ডিসেম্বর ২০১৪

মেষ: সময়োচিত সিদ্ধান্তে কর্মক্ষেত্রে সমস্যামুক্তির সম্ভাবনা। প্রবাসী প্রিয়জনের আগমনের সংবাদ পেতে পারেন। তৃতীয় কাউকে ঘিরে প্রেমপ্রণয়ে আকস্মিক মেঘ।
 
বৃষ: কর্মক্ষেত্রে গোলযোগ নিয়ে উদ্বেগের অবসান। প্রিয়জনের বিয়ে নিয়ে সফল আলোচনা। সংক্রমণ ও বাতজ বেদনায় কষ্ট বাড়বে।
 
মিথুন: বিষয়সম্পত্তি নিয়ে স্বজনবিরোধ আদালতে গড়াতে পারে। প্রভাবশালী ব্যক্তির সহায়তায় কর্মস্থলে জটিলতার মোকাবিলা করে অগ্রগতি। বাহন ক্রয়ের পরিকল্পনায় বাধা।
 
কর্কট: একাধিক উপায়ে উপার্জন বৃদ্ধির যোগ। পৈতৃক সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ। সংক্রমণে জ্বরজ্বালা।
 
সিংহ: বুদ্ধিবলে শত্রুর মোকাবিলা করে বাজিমাত। পরিবহণ ব্যবসায় আপাতত বাড়তি বিনিয়োগ না-করাই ভালো। সর্দি-কাশি ভোগাবে।
 
কন্যা: কর্মক্ষেত্রে ভুল বোঝাবুঝির অবসান। দেওয়া-নেওয়াকে ঘিরে নিকটাত্মীয়ের সঙ্গে সম্পর্কের অবনতি। আলসার ও টিউমার জাতীয় রোগের প্রকোপ বৃদ্ধি।
 
তুলা: মানসিক দুর্বলতায় নতুন কর্মপরিকল্পনার অগ্রগতি ব্যাহত। পুরনো মামলার ফল অনুকূলে যেতে পারে। স্বাস্থ্যহানি কাজকর্মে প্রভাব ফেলবে।
 
বৃশ্চিক: কর্মস্থলে দায়িত্বের চাপ বাড়ায় ক্লান্তি ও অবসাদ। পরোপকারের জন্য বিশেষ সম্মান লাভের সম্ভাবনা। বকেয়া টাকা ফেরত পেতে পারেন।
 
ধনু: সৃষ্টিশীল কাজে মৌলিক চিন্তার স্বীকৃতি। কোনও ভুলের মাসুল দিতে হতে পারে। অধস্তন কর্মচারীর কাছে অপমানিত হওয়ার আশঙ্কা।
 
মকর: শত্রুর শক্তিক্ষয়ে কিঞ্চিৎ স্বস্তির আশা। বৃত্তিগত পরিকল্পনায় সাফল্য এবং সেই সুবাদে কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি।
 
কুম্ভ: কুচক্রী স্বজনের কারসাজিতে সম্পত্তি সংস্কারে বাধা। ভাইবোনের দেখভাল নিয়ে বাবা-মায়ের সঙ্গে মতান্তর ও মনান্তর। প্রবল দুঃখবোধ থেকে আধ্যাত্মিক মননের বিকাশ।
 
মীন: বৃত্তিশিক্ষায় সাফল্যের সূত্রে কর্মে প্রতীক্ষিত উন্নতির সম্ভাবনা। আয়-ব্যয়ের সমতার অভাবে সঞ্চয় বৃদ্ধিতে বাধা। পায়ের হাড় বাড়ায় চলাফেরায় অসুবিধা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।