ঘুমন্ত নারীর পা ঘষা তার নেশা

ফিচার ডেস্ক
ফিচার ডেস্ক ফিচার ডেস্ক
প্রকাশিত: ০৩:১৩ পিএম, ০৭ আগস্ট ২০২৩

বিচিত্র মানুষ, বিচিত্র তাদের স্বভাব। একেক মানুষের শখও একেক রকম। তবে কিছু মানুষের শখগুলো এতই বিচিত্র যে শুনলে হতবাক হতেই হয়। মার্কিন যুক্তরাষ্ট্রের নেভাদার বাসিন্দা মার্ক অ্যান্টনি গঞ্জালেস। তার শখ ঘুমন্ত নারীদের পায়ের পাতা ঘষা। এমনকি নারীদের জুতাও চুরি করেন তিনি।

২৬ বছর বয়সী গঞ্জালেস সম্প্রতি পুলিশের হাতে গ্রেফতার হন। গত ১ জুলাই থেকে ৩ জুলাই ভোরে দু’জনের ঘরে দরজা ভেঙে ঢুকে পড়েন মার্ক অ্যান্টনি গঞ্জালেস। ডগলাস কাউন্টি শেরিফের অফিস থেকে করা পোস্টে জানানো হয়েছে, ঘরে ঢুকেই খাটের পাশে বসে পড়ে দু’জন ঘুমন্ত নারীর পায়ের পাতা ঘষার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। ঘুম ভেঙে নারীরা প্রতিবাদ করলে পালিয়ে যান গঞ্জালেস।

আরও পড়ুন: ঘুমাতে না দিলে মামলা হয় যে দেশে

এর আগেও জেল খেটেছে গঞ্জালেস। একাধিক মামলাও আছে তার নামে। তবে বেশ কয়েকবার নারীদের জুতো চুরি, বিভিন্ন স্থানে অনধিকার প্রবেশের মতো অভিযোগও রয়েছে। গঞ্জালেসকে তার ঘর থেকেই গ্রেপ্তার করেছে পুলিশ। এই ধরনের অপরাধকে গুরুত্ব দিয়ে দেখছে প্রশাসন। এমন অপরাধ আরও বড় অপরাধের ইঙ্গিতবাহী বলে মনে করা হচ্ছে।

কিছুদিন আগে জাপানের মুরাকামি থেকে এক ব্যক্তিকে আটক করে সেদেশের পুলিশ। তার ঘরে হাই-হিল, পাম্প শু থেকে নারীদের স্যান্ডেল পাওয়া গিয়েছিল। ৪৭ বছর বয়সী অফিসকর্মী সুনেহিতো ইসোবে'র অদ্ভুত এক নেশার কথা জানতে পারে সবাই। তা হলো নারীদের ব্যবহৃত জুতা সংগ্রহ করা।

সূত্র: ডেইলি মেইল, এনডিটিভি

কেএসকে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।