প্রথমবার রিচির বিপরীতে তাহসান


প্রকাশিত: ০৭:২৪ এএম, ১৯ মে ২০১৬

রিচি সোলায়মান ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। দীর্ঘদিন ধরেই তার অভিনয় মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছে। জাহিদ হাসান, রিয়াজ, মাহফুজ আহমেদ থেকে শুরু করে সমসাময়িক সব অভিনেতাদের বিপরীতেই তাকে অভিনয় করতে দেখা গেছে।

তবে এই প্রথমবার তার নায়ক হিসেবে পর্দায় দেখা যাবে জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খানকে।

শিহাব শাহীন-মেজবাহ উদ্দিন সুমনের রচনায় এবং শিহাব শাহীনের পরিচালনায় ‘সে রাতে বৃষ্টি ছিল’ নাটকে একসঙ্গে প্রথম অভিনয় করছেন রিচি ও তাহসান। ১৮ মে সকাল থেকে রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে নাটকটির নির্মাণ কাজ শুরু হয়েছে।

এ প্রসঙ্গে তাহসান জাগো নিউজকে বলেন, ‘শিহাব ভাইয়ের নির্দেশনায় আমি বেশ কয়েকটি দর্শকপ্রিয় নাটকে অভিনয় করেছি। যারমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে নীলপরী নীলাঞ্জনা, মন ফড়িংয়ের গল্প এবং মনসুবা জংশন। তিন বছর পর আবারো শিহাব ভাইয়ের নির্দেশনায় কাজ করছি এটা সত্যিই একটু অন্যরকম ভালোলাগা। আর রিচি সোলায়মানের মতো জনপ্রিয় ও নন্দিত অভিনেত্রীকে পেয়ে ভালো লাগাটা দ্বিগুন হলো। আশা করছি চমৎকার একটি নাটক উপহার দিতে পারবো।’

নির্মাতা শিহাব শাহীন জানালেন ‘সে রাতে বৃষ্টি ছিল’ নাটকটি আগামী ঈদে আরটিভিতে প্রচারিত হবে।

এনই/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।