ঈদে এটিএন বাংলায় ‘মানি আই লাভ ইউ’


প্রকাশিত: ০৭:৪৫ এএম, ২১ জুলাই ২০১৪

ঈদ অনুষ্ঠানমালায় এটিএন বাংলায় প্রচার হবে ৬ পর্বের জব্বর আলী সিরিজ ‘মানি আই লাভ ইউ’। ঈদের দিন থেকে ঈদের ষষ্ঠ দিন পর্যন্ত রাত ৭টা ৪৫ মিনিটে প্রচার হবে নাটকটি।

আমজাদ হোসেনের মূল কাহিনীতে নাকটির কাহিনী বিন্যাস, সংলাপ রচনা ও পরিচালনা করেছেন তারই তনয় সোহেল আরমান। অভিনয় করেছেন- আমজাদ হোসেন, শর্মিলী আহমেদ, আব্দুল আজিজ, আফজাল শরীফ, মুনিরা মিঠু, জিল­ুর রহমান, এস এ হক অলীক, দিলু, নীলয়, তন্ময়, বীথি প্রমুখ।

প্রতি বছর রমজানের ঈদ এলেই জব্বর আলী তার ব্যবসাতে দূর্নীতি করবেই। কিন্তু এবার সে আল­াহর কাছে কান্নাকাটি করে অতীত অপকর্মের জন্য ক্ষমা চাইছেন। হঠাৎ তিনি স্বপ্নে দেখলেন তার কাছে টাকার রাজা এসে হাজির। রাজার কাছে তিনি কোটি কোটি টাকা চান। স্বপ্নে টাকা দিতে না পারলেও কিভাবে কোটি কোটি টাকা উপার্জন করা যায় তার ইশারা দিয়ে চলে যান রাজা। ঘুম ভাঙ্গে জব্বর আলীর। শুরু হয় তার ব্যবসায়িক পার্টনার আজিজকে নিয়ে টাকা উপার্জনের ফন্দি। কয়েকজন সন্ত্রাসী জব্বর আলীর বাসায় ঢুকে তাকে অপহরণ করে। কিন্তু বাসার সামনে পুলিশের টহল গাড়ী নষ্ট হওয়াতে আবার তারা বাড়ীতে ঢুকে পড়ে আর সবাইকে অন্তরীণ করে ফেলে মুক্তিপণ হিসেবে এক কোটি টাকা দাবি করে। নইলে সবাইকে মেরে ফেলবে বলে হুমকি দেয়। এই নিয়ে শুরু হয় ভীত সন্ত্রস্ত জব্বর আলী পরিবারের বেঁচে থাকার নানা ধরনের কান্ড কারখানা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।