আজ থেকে আবারো অভিনয়ে মোনালিসা


প্রকাশিত: ০৬:৪৩ এএম, ১৭ মে ২০১৬

জনপ্রিয় মডেল অভিনেত্রী মোনালিসা দীর্ঘ চার বছর পর দেশে ফিরেছেন গেল ৫ এপ্রিল। দেশে ফিরে তিনি জানিয়েছিলেন আবারো নাটকে অভিনয় করবেন। অবশেষে মোনালিসা তার কথা রাখলেন। ১৭ মে সকাল থেকে রাজধানীর যাত্রাবাড়িতে তিনি শুটিং শুরু করেছেন।

আগামী ঈদ উপলক্ষে একটি ছয় পর্বের ধারাবাহিক নাটকের শুটিং শুরু করেছেন তিনি। সাগর জাহানের রচনা ও পরিচালনায় নাটকটির নাম ‘এভারেজ আসলাম’। নাটকে মোনালিসার বিপরীতে থাকছেন মোশাররফ করিম। আর এই নাটকের মাধ্যমে চার বছর পর আবারো সাগর জাহানের নাটকে জুটি বেঁধে অভিনয় করছেন মোশাররফ করিম এবং মোনালিসা।   

মোনালিসা বলেন, ‘সর্বশেষ চার বছর আগে সাগর ভাইয়েরই পরিচালনায় ‘সিকান্দার বক্স’ নাটকে অভিনয় করেছিলাম। চার বছর পর মোশাররফ করিম ভাইয়ের সঙ্গে অভিনয় করছি। বেশ ভালো লাগছে। পুরোনো মানুষ, পুরোনো ইউনিট অথচ নতুন উদ্যমে কাজ করা, সবই যেন ভালোলাগার, ভালোবাসার। আশা করি `এভারেজ আসলাম`ও বেশ দর্শকপ্রিয়তা পাবে। আমি খুব আশাবাদী নাটকটি নিয়ে।’
 
এদিকে, মোনালিসা শেষ করেছেন অনন্য ইমনের নির্দেশনায় ‘ফিনিক্স ফ্লাই’ ঈদ নাটকের কাজ। এতে তার বিপরীতে আছেন হিল্লোল ও সজল। এছাড়া মোনালিসা ২৩ মে থেকে সাজিন আহমেদ বাবুর নির্দেশনায় ‘ডি আর সুলাইমান’ নামের একটি ছয় পর্বের ধারাবাহিকে অভিনয় করবেন। এ নাটকেও তার বিপরীতে থাকবেন মোশাররফ করিম।  
 
এনই/এইচএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।