হলিউডে নাম লেখালেন ওমর সানি-মৌসুমীর ছেলে


প্রকাশিত: ১২:৪০ পিএম, ১৬ মে ২০১৬

দুজনই অভিনয়ের মানুষ। ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় জুটিও। তারা হলেন চিত্রনায়ক ওমর সানি ও প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমির কথা। এই দম্পতির বড় পুত্র ফারদিন এহসান স্বাধীন।

বেশ কয়েক বছর ধরেই টিভি নাটক নির্মাণ করছেন ফারদিন। সেগুলো বেশ প্রশংসিতও হয়েছে। বাবা-মায়ের মতোই নাকি নিজেকে শোবিজে প্রতষ্ঠিত করতে চান। তবে তার ইচ্ছে, ক্যামেরার পিছনে থেকেই কাজ করার। অর্থাৎ নির্মাতা হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন দেখেন তিনি।

তাই নির্মাতা হিসেবে নিজেকে তৈরি করতে সে বিষয়ে পড়াশোনার জন্য সম্প্রতি ফারদিন পাড়ি দিয়েছিলেন আমেরিকায়। সেখান ফিল্ম বিষয়ে পড়াশোনা করছেন তিনি। পাশাপাশি নির্মাণেরও চেষ্টা চালাচ্ছিলেন। অবশেষে অ্যাসিসট্যান্ট ডিরেক্টর হিসেবে কাজের অফার পেলেন হলিউডের সিনেমায়। তিনি কেনি গেগ ও ডেভন ডাউন’র ‘সিনথিয়া’ চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন বলে জানিয়েছেন ফেসবুকে।

ফারদিন জানিয়েছেন, ১৫ মে থেকে এই চলচ্চিত্রের কাজে যোগ দিয়েছেন তিনি। সবার কাছে শুভকামনা চেয়েছেন নিজের স্বপ্ন পূরণের যে বিশাল সুযোগ তিনি পেয়েছেন সেটিকে যেন কাজে লাগাতে পারেন।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।