বিএমডব্লিউ কিনলেন পরীমনি


প্রকাশিত: ১২:৩৮ পিএম, ১৫ মে ২০১৬

হলিউড কিংবা বলিউড তারকাদের বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি কেনার কথা হরহামেশাই শোনা যায়। আর ঢাকাই চলচ্চিত্রের তারকাদের মধ্যে আগেই চিত্রনায়ক অনন্ত জলিল এই গাড়ি ব্যবহার করেছেন। নতুন খবর হচ্ছে, এবার চিত্রনায়িকা পরীমনি বিএমডব্লিউ গাড়ি কিনলেন।

শনিবার রাতে পরীমনি কালো রঙের শাড়ি পরা অবস্থায় তার নতুন বিএমডব্লিউ গাড়ির ছবি নিজস্ব ফেসবুকে পোস্ট করেন। উচ্ছ্বাস প্রকাশ করে তিনি ক্যাপশনে লেখেন, ‘ইয়াহু! আমার নতুন বিএমডব্লিউ। আমি ভালোবাসি কালো-কালো-কালো।’  

পরীমনির নতুন বিএমডব্লিউ ব্রান্ডের গাড়ি কালো রঙয়ের। তবে বিশ্বস্ত একটি সূত্র জানায়, কোটি টাকা মূল্যের এই বিলাসবহুল গাড়িটি পরীমনি উপহার পেয়েছেন। তবে কে পরীমনিকে উপহার দিয়েছেন সেটি জানা যায়নি।

এদিকে, পরীমনি বর্তমানে বেশ কয়েকটি ছবিতে কাজ করছেন। এরমধ্যে `আমার প্রেম আমার প্রিয়া`, `প্রেমের আগুন` `স্বপ্নজাল`, `অন্তর জ্বালা`। এছাড়া শিগগির শুরু করবেন `রক্ত` এবং `পাষাণ` নামে আরো দুটি ছবির কাজ।

এনই/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।