শাহীন সামাদের চার অ্যালবাম


প্রকাশিত: ০৭:৪৭ এএম, ১৫ মে ২০১৬

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সংগীতশিল্পী শাহীন সামাদ। অনেকদিন তিনি কোনো অ্যালবাম প্রকাশ করেননি। এবার তার অনুরাগীদের আক্ষেপ দূর হচ্ছে। শিগগিরই চারটি অ্যালবাম নিয়ে ফিরছেন এই গুণী শিল্পী।

চারটি অ্যালবামই প্রকাশ করছে লেজার ভিশন। আগামী শুক্রবার (২০ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় ধানমন্ডির ছায়ানট মিলনায়তনে অ্যালবামগুলোর মোড়ক উন্মোচন করা হবে। শিল্পীকে শুভেচ্ছা জানিয়ে মোড়ক উন্মোচন করবেন অধ্যাপক ড. আনিসুজ্জামার, সংগীতজ্ঞ আজাদ রহমান, কণ্ঠশিল্পী ফেরদৌসী রহমান ও খালিদ হোসেন।

শিল্পী শাহীন সামাদ জানালেন, গেল দুই বছর ধরেই তিনি একটু একটু করে সাজিয়েছেন অ্যালবামগুলো। এখানে তিনি গান করেছেন যত্ন নিয়ে। চারটি অ্যালবামের মধ্যে রোজা ঈদ উপলক্ষে হামদনাত ও বিশেষ গানের দুটি অ্যালবাম প্রকাশ করছেন তিনি। এগুলোর নাম ‘আল্লাহকে যে পাইতে চায়’ ও ‘দূর আজানের মধূর ধ্বনি’। অন্যদিকে নজরুলসংগীত ও পঞ্চকবির গান নিয়ে তিনি বাজারে আনছেন আরো দুটি অ্যালবাম। সেগুলো হলো ‘অন্তরে তুমি’ এবং ‘নানা বর্ণের গান’।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।