ক্লাব ডি থেকে তুখোড়


প্রকাশিত: ০১:৪৯ পিএম, ১১ মে ২০১৬

মিজানুর রহমান লাবুর পরিচালনায় ‘ক্লাব ডি’ ছবির নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘তুখোড়’। ইংরেজি নাম ‘ক্লাব ডি’ রাখায় ছবিটির নাম নিয়ে আপত্তি তুলে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। সে কারণে আজ (বুধবার) সমিতি থেকে লিখিত ফরমে নাম পরিবর্তনের আবেদন করে অবশেষে ‘ক্লাব ডি’ থেকে ছবির নাম ‘তুখোড়’ রাখা হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা মিজানুর রহমান লাবু।

জাগো নিউজকে তিনি বলেন, ‘বাংলাদেশের ছবিতে ইংরেজি নাম ব্যবহার করায় পরিচালক সমিতি থেকে আপত্তি করা হয়। এ কারণে এবং পরবর্তীতে সেন্সরে ছবিটি জমা পড়লে যাতে নাম নিয়ে সমস্যায় পড়তে না হয় সে জন্য ‘ক্লাব ডি’ নাম বদল করে ‘তুখোড়’ রেখেছি।’

বিগ বাজেটে নির্মিত ‘তুখোড়’ ছবির নির্মাণ কাজ এরইমধ্যে শেষ হয়েছে। বর্তমানে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে ভারতে। ছবির পোস্টার ডিজাইন করছেন ওপার বাংলার অভি মিত্র। এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন মাহমুদুল হক রাজিব। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বাপ্পারাজ, শিবলী নোমান, রাতশ্রী দত্ত (কলকাতা), শিমুল খান, রহমতউল্লাহ, আলীরাজ, শিখা প্রমুখ।   

‘তুখোড়’ ছবিটি প্রযোজনা করছে পজিটিভ সিস্টেমস অ্যান্ড সাপোর্টস। অ্যাকশন থ্রিলার গল্পে নির্মিত এ ছবিটি আগামী কোরবানি ঈদের পর মুক্তি পাবে জানালেন নির্মাতা লাবু।

এনই/এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।