সৈকত নাসিরের ছবিতে পরীমনি


প্রকাশিত: ০৯:১৮ এএম, ১১ মে ২০১৬
ছবি : সংগৃহীত

ব্যতিক্রমী ভাবনা ও পরিচ্ছন্ন নির্মাণের জন্য খুব অল্প সময়েই নিজের জাত চিনিয়েছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। এবার তার নতুন ছবিতে দেখা যাবে চিত্রনায়িকা পরীমনিকে। ছবির নাম `পাষাণ`। এটি নির্মিত হবে প্রযোজনা প্রতিষ্ঠান ভিজুয়ালাইজারের ব্যানারে। আর এই ছবির মাধ্যমে প্রথমবার সৈকতের ছবির নায়িকা হচ্ছেন পরীমনি। এটি নির্মাতা সৈকত পরিচালিত তৃতীয় ছবি। এর আগে তিনি নির্মাণ করেছেন `দেশ্য- দ্য লিডার` এবং `হিরো ৪২০`।

জাগো নিউজকে সৈকত নাসির বলেন, `গতকাল (মঙ্গলবার) রাতেই পরীমনির সঙ্গে ছবিতে কাজের ব্যাপারে লিখিত চুক্তি সম্পন্ন করেছি। ছবির গল্পটি শুধু রোমান্টিকই নয় এখানে অ্যাকশনও দেখা যাবে। সবকিছু ঠিক থাকলে আগামী জুলাইয়ে ছবির নির্মাণ কাজ শুরু হবে। মুক্তির পরিকল্পনা করে রেখেছি চলতি বছরই।`  

তবে `পাষাণ` ছবিতে পরীমনির বিপরীতে নায়ক হিসেবে কে থাকবেন সেটি নিয়ে এখনই মুখ খুলতে নারাজ নির্মাতা সৈকত। তার ভাষ্য, `কিছুদিনের মধ্যে `পাষাণ` ছবিতে নায়ক হিসেবে কে থাকবেন সেটি জানাবো। নির্মাতা হিসেবে একটি ছবি দর্শকদের জন্য পৌঁছে দেওয়ার আগে এতটুকু চমক রাখতেই পারি!`

উল্লেখ্য, চিত্র পরিচালক সৈকত নাসির তার প্রথম ছবি `দেশ্য- দ্য লিডার’ দিয়েই বাজিমাত করেছেন। তার পরিচালনায় শিপন ও মাহি অভিনীত ওই ছবিটি এবার জিতে নিয়েছে চারটি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তার ছবিতে গান গেয়েই প্রথমবারের মতো রাষ্ট্রীয় এই পুরস্কার যোগ হলো উপমহাদেশের প্রখ্যাত ব্যান্ড লিজেন্ড জেমস এবং জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খানের ঝুলিতে। সেইসঙ্গে সেরা চিত্রনাট্যের জন্য সৈকত নাসিরও পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

এনই/এইচএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।