নতুন ছবিতে সোনিয়া


প্রকাশিত: ০৭:৩৭ এএম, ১১ মে ২০১৬

ছোটপর্দার জনপ্রিয় মুখ মডেল অভিনেত্রী সোনিয়া হোসেন। গ্লামার ও অভিনয়গুণে উজ্জ্বল তার ছোটপর্দার ক্যারিয়ার। নিয়মিত কাজ করে চলেছেন টেলিভিশন নাটকে। ছোটপর্দার গণ্ডি অতিক্রম করে বড় পর্দাতেও অভিষেক ঘটিয়েছেন আলভী আহমেদ পরিচালিত ‘ইউটার্ন’ ছবির মাধ্যমে। সম্প্রতি সোনিয়া চুক্তিবদ্ধ হয়েছেন নতুন একটি চলচ্চিত্রে। আসিফ ইসলাম এবং ফয়সাল রদ্দির যৌথ পরিচালনার ছবিটির নাম `যাযাবর`।

`যাযাবর` ছবিটির কাহিনি মূলত একজন রকস্টারের জীবনী নিয়ে। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন সাব্বির হোসেন। অদৃতা রোজারিও নামে একজন অডিও কোম্পানির মালিকের ভূমিকায় অভিনয় করছেন সোনিয়া। মিউজিকনির্ভর এই ছবিতে গান থাকছে মোট বারোটি। যার মধ্যে আটটি গানের রেকর্ডিং শেষ হয়েছে। ছবির একটি গানে কণ্ঠ দিয়েছে ভারতীয় জনপ্রিয় ব্যান্ড সানাম। একজন রকস্টারের জীবনের নানা পর্যায় ছবিতে তুলে ধরা হবে।

ছবিটি প্রসঙ্গে জাগো নিউজকে সোনিয়া বলেন, `ছবির চরিত্রের সাথে নিজেকে প্রস্তুত করতে প্রায় ছয় মাস ধরে ডায়েট করছি। মূলত ছবির সেকেন্ড হাফ থেকে আমাকে দর্শক দেখতে পাবেন। ভিন্নধর্মী এই ছবির কাজ নিয়ে আমি সত্যি খুব এক্সাইটেড। আমি নিজে অভিনয় করছি সে কারণে বলছি না, ছবির গল্পটি সত্যি দারুণ। দর্শকরা নতুন ধাঁচের একটি ছবি দেখবেন বলে আমার বিশ্বাস।`

`যাযাবর` ছবিটি রেড মার্ক প্রোডাকশনের ব্যানারে নির্মিত হবে। খুব শিগগির শুরু হবে ছবিটির নির্মাণ কাজ। এদিকে সোনিয়া বর্তমানে ঈদ উপলক্ষে নির্মিত একাধিক নাটকে কাজ করছেন। আগামী ঈদে তার অভিনীত ছয়-সাতটি খন্ড নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারিত হবে জানিয়েছেন।

এনই/এইচএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।