ঈদের তিন নাটকে অপূর্ব-মম


প্রকাশিত: ০৭:০১ এএম, ১১ মে ২০১৬

ঈদকে কেন্দ্র করে ছোটপর্দার অভিনেতা-অভিনেত্রীদের ব্যস্ততা বেড়েছে। কেউবা জুটি বেঁধে কাজ করছেন একাধিক নাটকে। সেই ধারাবাহিকতায় জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব এবং লাক্স তারকা জাকিয়া বারী মমকে একসঙ্গে তিনটি এক ঘণ্টার নাটকে অভিনয় করতে দেখা যাবে।

নাটকটি তিনটি হচ্ছে ‘নীল দুপুর’, ‘আবর্ত’ এবং ‘হলুদ বসন্ত’। তিনটি নাটকই রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু এবং পরিচালনা করছেন সৈয়দ শাকিল।  

এ প্রসঙ্গে জাগো নিউজকে মম বলেন, `তিনটি নাটকের গল্প একেবারেই ভিন্ন। এখানে প্রেম, ঘৃণা, সম্পকের্র টানাপোড়েন ও সমসাময়িক কিছু বিষয় তুলে ধরা হয়েছে। তাছাড়া অপূর্বের সঙ্গে আমার কেমেস্ট্রি দর্শকদের কাছে আলাদা ভালোলাগার জন্ম দেবে বলে মনে করি। এরইমধ্যে কক্সবাজারে সমুদ্র সৈকতসহ ঢাকার কয়েকটি লোকেশনে তিনটি নাটকের শুটিং শেষ হয়েছে।`  

মম আরো বলেন, `আগামী ঈদে আমার অনেকগুলো নাটক প্রচারিত হবে। এরমধ্যে অপূর্ব’র বিপরীতে এই তিনটি নাটক নিয়ে অনেক বেশি আশাবাদী। আশা করি ঈদে নাটকগুলো দর্শকদের আনন্দ আরও বাড়িয়ে দেবে।`  

এদিকে নির্মাতা সূত্র জানায়, বর্তমানে নাটক তিনটি সম্পাদনার টেবিলে আছে। আগামী ঈদে নাটকগুলো তিনটি আলাদা বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।

এনই/এইচএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।