ভারতে বিজ্ঞাপনের শুটিং করছেন মাহি


প্রকাশিত: ০৫:২৯ পিএম, ১০ মে ২০১৬

চিত্রনায়িকা মাহিয়া মাহি ভারতে কোমল পানীয় ইউরো কোলার বিজ্ঞাপনের শুটিং করছেন। তিনি গেল মাসে পণ্যটির তিন বছরের জন্য শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত হয়েছেন। যার অংশ হিসেবে পণ্যটির বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য তিনি এখন পশ্চিমবঙ্গে।


সেখান থেকে জাগো নিউজকে মাহি বলেন, ‘ইউরো কোলার শুভেচ্ছাদূত হওয়ায় পণ্যটির নতুন বিজ্ঞাপনে অংশ নিয়েছি। গত দু’দিন যাবত শুটিং চলছে কলকাতার বিভিন্ন লোকেশনে। চমৎকার কনসেপ্টে নির্মিত হচ্ছে ইউরো কোলার এবারের বিজ্ঞাপন। কাজ করে নতুন অভিজ্ঞতা হয়েছে। এই বিজ্ঞাপনটি আগামী রমজানে প্রচারে আসবে।’


বিজ্ঞাপনটি নির্মাণের জন্য সার্বিক তত্ত্বাবধানে আছেন সাজু মুনতাসির। বিজ্ঞাপনটির শুটিংয়ের জন্য মাহি ঢাকা ত্যাগ করেন রোববার (৮ মে) রাতের ফ্লাইটে। দেশে ফিরবেন আগামী সপ্তাহে।


এদিকে, দেশে ফিরে মাহি কাজ শুরু করবেন তার নতুন ছবি বদিউল আলম খোকন পরিচালিত ‘হারজিত’ এর। ছবিতে তার নায়ক সজল। এছাড়া ‘ঢাকা অ্যাটাক’ ছবির কিছু অংশের শুটিংয়ে অংশ নেয়ার কথা রয়েছে বলে জানালেন মাহি।

এনই/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।