সানি লিওনকে সরিয়ে শীর্ষে প্রিয়াংকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২৬ পিএম, ১০ মে ২০১৬

ভারতীয় দৈনিক টাইমস অব ইন্ডিয়া সম্প্রতি প্রকাশ করেছে ২০১৫ সালের বলিউডের সবচেয়ে আকাঙ্খিত ৫০ জন নারীর তালিকা। অনলাইনে এক জরিপের মাধ্যমে নির্ধারণ করা হয় এ তালিকা।

প্রায় ২২ লাখ অনলাইন ভোটাররা মতামতের ভিত্তিতে গেলো বছরের সবচেয়ে আকাঙ্খিত নারী নির্বাচিত করেছেন। তাদের রায়ে এবারে শীর্ষে উঠে এসেছেন দেশী গার্ল খ্যাত বলিউড তারকা প্রিয়াংকা চোপড়া।

একই প্রতিযোগিতার জরিপে ২০১৪ সালে শীর্ষস্থান দখল করে বলিউড তারকাদের তাক লাগিয়ে দিয়েছিলেন সাবেক পর্নস্টার সানি লিওন। তবে এবার সানি তৃতীয় স্থানে নেমে এসেছেন। আর দ্বিতীয় স্থানে আছেন দিপীকা পাডুকোন।

এদিকে বলিউডে আকাঙ্খিত নারীদের মধ্যে প্রথম হওয়ার আনন্দ টুইটারে প্রকাশ করেছেন প্রিয়াংকা। বছরটাই যেন পুরস্কারের সঙ্গে কাটছে প্রিয়াঙ্কার। এ বছরের শুরুতে দ্বিতীয়বারের মতো তিনি জিতে নিয়েছেন ভারতীয় চলচ্চিত্রের অস্কার খ্যাত আকাঙ্খিত ‘দাদা সাহেব ফালকে পুরস্কার’। কিছুদিন পূর্বেই হাতে পেলেন পদ্মশ্রী পুরস্কার।

আরএএইচ/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।